shono
Advertisement

‘সৌরভ একদিন বাংলার মুখ্যমন্ত্রী হবেন, অপেক্ষায় আছি’, দাবি শেহওয়াগের

দাদার সম্পর্কে একটি ভবিষ্যদ্বাণী ইতিমধ্যেই সত্যি হয়েছে, দাবি টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনারের। The post ‘সৌরভ একদিন বাংলার মুখ্যমন্ত্রী হবেন, অপেক্ষায় আছি’, দাবি শেহওয়াগের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:59 PM Oct 28, 2019Updated: 09:21 PM Oct 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট রাজনীতির গণ্ডি পেরিয়ে সক্রিয় রাজনীতিতেও সফল হবেন সৌরভ গঙ্গোপাধ্যায়! অদূর ভবিষ্যতে পেয়ে যেতে পারেন বাংলার মুখ্যমন্ত্রী পদও। অন্তত এমনটাই মনে করছেন বীরেন্দ্র শেহওয়াগ। টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনারের দাবি, তিনি সৌরভ গঙ্গোপাধ্যায় সম্পর্কে দুটি ভবিষ্যদ্বাণী করেছিলেন। তার প্রথমটি ইতিমধ্যেই প্রমাণিত। দ্বিতীয়টি ঘটার অপেক্ষায় আছেন তিনি।

Advertisement


কিন্তু কী এমন ভবিষ্যদ্বাণী করেছেন শেহওয়াগ? বীরু বলছেন, “যখন প্রথম শুনলাম দাদা বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হয়েছেন, তখন ২০০৭ সালের কেপ টাউনের একটা ঘটনার কথা মনে পড়ল। কেপ টাউনের সেই ম্যাচে আমি আর ওয়াসিম জাফর তাড়াতাড়ি আউট হয়ে যায়। শচীনের চার নম্বরে ব্যাট করার কথা ছিল। কিন্তু, তিনি কোনও কারণে মাঠে যাওয়ার মতো পরিস্থিতিতে ছিলেন না। সেসময় সৌরভকে বলা হল চার নম্বরে ব্যাট করতে। দাদা দীর্ঘদিন বাদে দলে ফিরছিলেন। আর দক্ষিণ আফ্রিকায় প্রচুর চাপ ছিল সেসময়। কিন্তু, সেই চাপ যেভাবে তিনি সামলালেন, সেটা শুধু তিনিই পারতেন। সেদিনই আমরা ড্রেসিং রুমে সবাই মিলে ঠিক করি। যদি কোনওদিন আমাদের মধ্যে কেউ বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হতে পারেন, তাহলে তিনি হবেন দাদা। আমি তো এটাও বলেছিলাম, যে দাদা একদিন বাংলার মুখ্যমন্ত্রী হবেন। একটা ভবিষ্যদ্বাণী পূরণ হয়ে গিয়েছে। আর একটা পূরণ হওয়ার অপেক্ষায় আছি।”

[আরও পড়ুন: ইডেনেই প্রথম দিন-রাতের টেস্ট চায় ভারত, প্রস্তাব পেয়ে কী জানাল বাংলাদেশ বোর্ড?]


উল্লেখ্য, গত ২৩ অক্টোবর বিসিসিআই সভাপতি পদে দায়িত্ব নিয়েছেন বাংলার মহারাজ। বোর্ডের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন তিনি। বিসিসিআইয়ের সভাপতি পদে মনোনয়ন দেওয়ার আগে বিজেপি সভাপতি তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ-র সঙ্গে সৌরভের একটি বৈঠক হয়। যে বৈঠক ঘিরে তাঁরা বিজেপি যোগ নিয়েও জল্পনা ছড়ায়। তবে, এই প্রথম নয়। এর আগেও একাধিকবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের রাজনীতি-যোগ নিয়ে জল্পনা ছড়িয়েছে। কিন্তু, প্রতিবারই দাদা যাবতীয় জল্পনায় জল ঢেলে নিজেকে তথাকথিত সক্রিয় রাজনীতি থেকে সরিয়ে রেখেছেন। এখন অদূর ভবিষ্যতে তাঁর কোনও রাজনৈতিক দলে যোগ দেওয়ার সম্ভাবনা আছে কিনা, তা অবশ্য কারও জানা নেই। তবে, শেহওয়াগের জোরাল দাবি, দাদা একদিন বাংলার মুখ্যমন্ত্রী হবেনই।

The post ‘সৌরভ একদিন বাংলার মুখ্যমন্ত্রী হবেন, অপেক্ষায় আছি’, দাবি শেহওয়াগের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement