shono
Advertisement

ভারতীয় সেনার প্রতি সমর্থনে কী বার্তা দিলেন শেহবাগ?

কী বললেন তিনি? জেনে নিন। The post ভারতীয় সেনার প্রতি সমর্থনে কী বার্তা দিলেন শেহবাগ? appeared first on Sangbad Pratidin.
Posted: 01:11 PM Jun 30, 2017Updated: 10:18 AM Jun 30, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবরই ভারতীয় সেনাবাহিনীর পক্ষে গলা ফাটাতে শোনা গিয়েছে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র শেহবাগকে। দেশের জন্য ভারতীয় সেনা জওয়ানরা কতটা আত্মত্যাগ করেন, কতটা পরিশ্রম করেন,  তা নিয়ে শেহবাগ মাঝেমধ্যেই বার্তা দেন। শুধু তাই নয়, সেনার বিরুদ্ধে কেউ কোনও মন্তব্য করলে, তাঁকেও রেয়াত করেন না ‘নজফগড়ের নবাব’। পালটা জবাব দেন। সেরকম ভাবেই ফের একবার ভারতীয় সেনার হয়ে গলা ফাটাতে শোনা গেল বীরুকে। নিজের টুইটার হ্যান্ডেলে টুইট করে এই বার্তা দেন তিনি।

Advertisement

[সোশ্যাল মিডিয়ায় ‘ট্রোলিং’ রুখতে উদ্যোগ নিল টুইটার কর্তৃপক্ষ]

কয়েকদিন আগেই শেহবাগ তাঁর ভক্তদের টুইটারে বলেছিলেন, যেখানেই সেনা জওয়ানদের দেখবেন, তাঁদের স্যালুট করবেন। শেহবাগের এই আরজির পরেই টুইটারে অনেকেই তাঁর প্রশংসা করেন। শুক্রবার ফের একবার ভারতীয় জওয়ানদের উদ্দেশে একটি পোস্ট করেন বীরু। যেখানে তাঁদের মায়ের থেকেও বড় বলে অভিহিত করেন তিনি। সঙ্গে ছিল একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে সেনা জওয়ানরা বিমান থেকে প্যারাসুট নিয়ে শূন্যে ঝাঁপ দিচ্ছেন। বীরু লেখেন, ‘আমাদের জওয়ানরা মায়ের থেকেও বড়। তাঁরা নিজেদের কথা না ভেবেই কাজ করেন, জবাবে কখনও কিছু চান না। আমাদের সেনা বিশ্বের সেরা। তাঁদের জন্য অনেক সম্মান ও ভালবাসা। জয় হিন্দ।’

 

[ছাত্রীদের আবেদনে সাড়া মুখ্যমন্ত্রীর, এবার থেকে বিশ্ববিদ্যালয়েও ‘কন্যাশ্রী’]

সীমান্তে চিন হোক কিংবা পাকিস্তান, প্রতিবেশী দু’দেশের সঙ্গেই ভারতের সম্পর্ক বর্তমানে বেশ উত্তপ্ত। একদিকে, সীমান্তে অস্ত্রবিরতি চুক্তি লঙ্ঘন করছে পাক সেনা, অপরদিকে সিকিমে লাগাতার অনুপ্রবেশের চেষ্টা চালাচ্ছে চিন। যেমন- শুক্রবার ফের একবার রাজৌরি সেক্টরে গুলি চালিয়েছে পাক সেনা। পুঞ্চের বালাকোট সেক্টরে পাক সেনার গুলিতে আহত হয়েছেন এক মহিলা।এদিকে, সীমান্তে ৩০০০ সেনা মোতায়েন করেছে বেজিং। এই পরিস্থিতিতে সেনার প্রতি শেহবাগের এই সমর্থন অনেকের প্রশংসা কুড়িয়েছে।

[সীমান্তে মুখোমুখি ভারত ও চিনের প্রায় তিন হাজার সেনা]

The post ভারতীয় সেনার প্রতি সমর্থনে কী বার্তা দিলেন শেহবাগ? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement