shono
Advertisement

শেহবাগ যা করলেন, জানলে একজন ভারতীয় হিসাবে আপনার গর্ব হবে!

বীরেন্দ্র শেহবাগের এই টুইট কেন ভাইরাল হল জানেন? The post শেহবাগ যা করলেন, জানলে একজন ভারতীয় হিসাবে আপনার গর্ব হবে! appeared first on Sangbad Pratidin.
Posted: 06:28 PM Apr 29, 2017Updated: 03:04 PM Apr 29, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের সেনা জওয়ানদের গায়ে সামান্যতম আঁচড় লাগলেও প্রতিবাদে সরব হয়ে ওঠেন ভারতের জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেহবাগ। কিন্তু এবার তিনি যা করলেন, জানলে আপনারও একজন ভারতীয় হওয়ার জন্য গর্ববোধ হবে।

Advertisement

কিন্তু কী এমন করলেন শেহবাগ?

সম্প্রতি জম্মু ও কাশ্মীরের কুপওয়াড়ায় জঙ্গি হামলাই শহিদ হন ক্যাপ্টেন আয়ুষ যাদব। তেরঙ্গায় মোড়া শহিদ যাদবের নশ্বর দেহ সেনার ট্রাকে করে বৃহস্পতিবার সকালে কানপুরের রাস্তা দিয়ে যাচ্ছিল। সেই সময় যাঁরা ওই রাস্তা দিয়ে যাচ্ছিলেন, প্রায় প্রত্যেকেই স্যালুট করে শ্রদ্ধা জানান শহিদ ক্যাপ্টেন আয়ুষ যাদবকে। এমনকী, যাঁরা গাড়িতে চেপে যাচ্ছিলেন, তাঁরা গাড়ি থেকে নেমে মাঝরাস্তায় দাঁড়িয়ে শ্রদ্ধা জানান ওই শহিদ জওয়ানকে।

বীরেন্দ্র শেহবাগ এরকমই মুহূর্তের ছবি টুইট করেছেন। শেহবাগ জানিয়েছেন, এই ছবি দেখে তিনি বুঝতে পারেন দেশবাসীর মনে জওয়ানদের প্রতি কত শ্রদ্ধা ও ভালবাসা রয়েছে! শেহবাগের টুইট, “একজন সত্যিকারের নায়ককে স্যালুট জানাচ্ছেন দেশবাসী। শহিদ আয়ুষ যাদবের দেহ কানপুরের রাস্তা দিয়ে যাচ্ছিল। দেশনায়করা এমনই শ্রদ্ধা পাওয়ার যোগ্য।” তাঁর এই টুইট নিমেষে ভাইরাল হয়ে যায়। ক্যাপ্টেন আয়ুষ যাদব কানপুরেরই বাসিন্দা। তাঁর বাবা অরূপ কান্ত যাদব ইউপি পুলিশের ইনস্পেক্টর। বাবা-মায়ের একমাত্র সন্তান ছিলেন আয়ুষ। তাঁর মৃত্যুতে গোটা পরিবারের শোকের ছায়া নেমে এসেছে।

The post শেহবাগ যা করলেন, জানলে একজন ভারতীয় হিসাবে আপনার গর্ব হবে! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement