shono
Advertisement

রোগা হওয়ার ভুয়ো বিজ্ঞাপনের শিকার বেঙ্কাইয়া নায়ডু

নিজের মুখেই জানালেন সে কথা। The post রোগা হওয়ার ভুয়ো বিজ্ঞাপনের শিকার বেঙ্কাইয়া নায়ডু appeared first on Sangbad Pratidin.
Posted: 11:01 AM Dec 30, 2017Updated: 05:43 AM Dec 30, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোগা হওয়ার ভুয়ো বিজ্ঞাপনে ফেঁসে গিয়েছিলেন তিনি। রীতিমতো বোকা বনেছিলেন। রাজ্যসভার অধিবেশন চলাকালীন নিজেই সে কথা জানালেন দেশের উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নায়ডু।

Advertisement

[‘উত্তর ও পূর্ব ভারতে আমাদের আউটলেটে খাবেন না’, সতর্ক করল McDonald’s]

অল্প সময়ের মধ্যে সহজে ওজন কমানোর যে বিজ্ঞাপন বিভিন্ন ধরনের পত্র-পত্রিকায় প্রকাশিত হয়, তার একটি দেখেই একেবারে বোকা বনে গিয়েছিলেন তিনি। হয়েছিলেন রীতিমতো প্রতারণার শিকার। শুক্রবার রাজ্যসভায় বিজ্ঞাপনে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে মানুষকে ভুল বোঝানোর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার বিষয়ে বলতে ওঠেন সমাজবাদী পার্টির সাংসদ নরেশ আগরওয়াল। ঠিক সেই সময় নিজের দুর্বিষহ অভিজ্ঞতার কথা তুলে ধরেন উপরাষ্ট্রপতি।

বেঙ্কাইয়া নায়ডু বলেন, “উপরাষ্ট্রপতি হওয়ার পর ট্যাবলেট খেয়ে ওজন কমানোর বিজ্ঞাপন চোখে পড়ে। এক হাজার টাকা দিলেই সেই ট্যাবলেট ঘরে চলে আসবে। আমি তার জন্য টাকাও দিই। কিন্তু এরপর একটি ই-মেল আসে। সেখানে বলা হয়, আসল ওষুধ পাওয়ার জন্য আরও এক হাজার দিতে হবে। সেই সময় সন্দেহ জাগে। সঙ্গে সঙ্গে ক্রেতা সুরক্ষা মন্ত্রকে বিষয়টি জানানো হয়। তদন্ত করে দেখা যায় যে সংস্থা বিজ্ঞাপন দিয়েছিল, সেটি মার্কিন যুক্তরাষ্ট্রের।”

এ ধরনের ভুয়া বিজ্ঞাপন আটকাতে কেন্দ্রকে কড়া পদক্ষেপ করা প্রয়োজন বলে জানান নায়ডু। এরপরই সরকারের তরফে কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাসোয়ান জানান, ভুয়ো বিজ্ঞাপনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

[মাদ্রাসায় যৌন নিগ্রহ, পুলিশি অভিযানে রক্ষা পেল নাবালিকারা]

The post রোগা হওয়ার ভুয়ো বিজ্ঞাপনের শিকার বেঙ্কাইয়া নায়ডু appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement