shono
Advertisement

কী মুশকিল! একটা গোটা গান ছবিতে রাখেননি করণ জোহর!

ক্লিক করে দেখে এবং শুনে নিন গানটি! অনুষ্কা-রণবীরের প্রেম উদযাপন আপনাকে ভাবাবেই! The post কী মুশকিল! একটা গোটা গান ছবিতে রাখেননি করণ জোহর! appeared first on Sangbad Pratidin.
Posted: 08:55 PM Nov 05, 2016Updated: 03:25 PM Nov 05, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কী মুশকিল! অনুষ্কা শর্মা আর রণবীর কাপুরের খুনসুটির একটা গোটা গান ছবি থেকে কেটে বাদ দিয়ে দিলেন করণ জোহর? ব্যাপারটা কী? সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের ওজর-আপত্তি?

Advertisement


এই প্রশ্নটাই সবার আগে মাথায় আসা স্বাভাবিক! কেন না, পাকিস্তানি শিল্পীকে দিয়ে কাজ করানোর ব্যাপারে মহারাষ্ট্র নবনির্মাণ সেনার জেহাদের পরেই তো পরিচালক সমস্যায় পড়েছিলেন রণবীর কাপুরের সঙ্গে নায়িকাদের অন্তরঙ্গ দৃশ্য নিয়ে। সেন্সরের সুপরামর্শে তাই বাদ গিয়েছিল অনুষ্কা শর্মা আর রণবীর কাপুরের চুমুর ৫০ শতাংশ। বাদ গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে রণবীর কাপুরের যৌনদৃশ্য। সে সবের জেরেই কি বাদ দিতে হয়েছিল গানটা?


ঠিক তা নয়! গানটা পুরোটা না হলেও দু’-এক কলি অবশ্য ছবিতে ব্যবহার করেছেন পরিচালক। গানটা ছবিতে এসেছিল আলিজে আর আয়ান, অর্থাৎ অনুষ্কা, রণবীরের প্যারিস ভ্রমণের সময়। দেখা গিয়েছিল, অনুষ্কাকে প্যারিস ঘুরিয়ে দেখাচ্ছেন রণবীর। দুজনেরই কানে ইয়ার-প্লাগ। তাতে বাজছে ১৯৬৫-তে মুক্তি পাওয়া শাম্মি কাপুর, শর্মিলা ঠাকুরের হিট ছবির টাইটেল ট্র্যাক- ‘অ্যান ইভনিং ইন প্যারিস’!


সেই পুরো গানটা এবার ইউ-টিউবে ছাড়লেন করণ জোহর। বলা বাহুল্য, গোটা গানটা রাখলে অহেতুক ছবির মেয়াদ বেড়ে যেত, তাই সেটা বাদ দিয়েছিলেন তিনি। তা বলে অনুষ্কা, রণবীরের ভক্তদের বঞ্চিত করলেন না। গানটা তাঁদের দেখার উপভোগ করার সুযোগ এনে দিলেন ঠিকই!


এবার সেই গান আমরাও এমবেড করে দিলাম আপনাদের জন্য! নিচের ভিডিওয় ক্লিক করুন, অনুষ্কা-রণবীরের খুনসুটি আপনার মন মাতাবেই! বলাই যায়, গানে প্রেম উদযাপনের এক নতুন সংজ্ঞা তৈরি করেছেন তাঁরা!

The post কী মুশকিল! একটা গোটা গান ছবিতে রাখেননি করণ জোহর! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement