shono
Advertisement

OMG! নিউজরুমের মধ্যে বিশাল পাইথন! তারপর কী হল?

উপস্থিত বুদ্ধিতে রক্ষা। The post OMG! নিউজরুমের মধ্যে বিশাল পাইথন! তারপর কী হল? appeared first on Sangbad Pratidin.
Posted: 01:43 PM Aug 01, 2017Updated: 02:28 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চূড়ান্ত ব্যস্ততা। বুলেটিনের জন্য শেষ মুহূর্তের প্রস্তুতি। নিউজরুমে কাজ বুঝে নিচ্ছেন বুলেটিন প্রোডিউসার। তবে কর্মস্থলে ওৎ পেতে ছিল বিপদ। প্রায় দু’মিটার লম্বা পাইথন লুকিয়ে ছিল একটি সাউন্ড বক্সের পিছনে। বিশালাকার সাপ দেখে ভিরমি খাওয়ার অবস্থা হয়েছিল অনেকের। তবে এক কর্মী মাথা ঠান্ডা রেখেছিলেন। স্রেফ একটা হ্যাঙার দিয়ে সাপটিকে বাগে এনে ফেলেন। ঘাম দিয়ে জ্বর ছাড়ে টিভি চ্যানেলের কর্মীদের। অস্ট্রেলিয়ার একটি টিভি চ্যানেলের নিউজরুমের এই সর্পদর্শনের ছবি এখন ভাইরাল।

Advertisement

টিভি চ্যানেলে খবর পড়ার সময় বিড়াল ঢুকেছে। লাইভ অবস্থাতেই পর্দায় দেখা গিয়েছে ইঁদুরের দৌরাত্ম্য। প্রযুক্তির কল্যাণে অডিও ভিজুয়াল মাধ্যমে এই ঘটনাগুলি এখন সহজেই জেনে ফেলেন উৎসাহীরা। অস্ট্রেলিয়ার টেলিভিশন চ্যানেল ৯ নিউজ ডারউইনে আজব ঘটনার সাক্ষী থাকলেন কর্মীরা। কাজ চলাকালীন আবিষ্কার হয় এডিটিং মেশিনের পাশে কিছু নড়ছে। সিপিইউ-র পাশে ছিল একটি সাউন্ড বক্স। সেখানেই কোনও কিছুর উপস্থিতি টের পান এক মহিলা সাংবাদিক। সাহস করে তিনি এগিয়ে যান। বুঝতে পারেন বিশালাকার কিছু রয়েছে। বক্সের পিছনে একটি বিশাল পাইথন তিনি আবিষ্কার করেন। সাপ ঢুকেছে নিউজ রুমে। এই খবর চাউর হতে বেশি সময় লাগেনি। অফিসের প্রায় সবকর্মী কার্যত ছুটে এসেছিলেন নিউজরুমে। কীভাবে সাপটিকে উদ্ধার করা হবে, তা নিয়ে শুরু নানা মুনি নানা মত দিতে থাকেন।

[শূন্যে ভেসে গঙ্গারতি! অবিশ্বাস্য কেরামতির ভিডিও ভাইরাল]

হাতের নাগালে একটি স্ট্যান্ডকে হ্যাঙারের মতো বানিয়ে নেন ওই সংবাদকর্মী। ধীর স্থির ভাবে তিনি হ্যাঙারের মধ্যে সাপটিকে পেঁচিয়ে ফেলেন। একটি ব্যাগ নিয়ে নিউজরুমে তৈরি ছিলেন আরও একজন। ওই মহিলা সাংবাদিক ঠান্ডা মাথায় সাপটিকে ব্যাগবন্দি করেন। যাবতীয় জল্পনায় দাঁড়ি পড়ে যায়। মেলবোর্নের টিভি চ্যানেলের এই ঘটনা নিয়ে নেটিজেনরা উত্তেজিত। মহিলা সাংবাদিক যেভাবে নিপুণ হাত সাপটিকে ধরেন নিয়ে তা নিয়ে চলছে আলোচনা।

The post OMG! নিউজরুমের মধ্যে বিশাল পাইথন! তারপর কী হল? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement