shono
Advertisement

বাবা-মায়ের বিয়েতে উদ্দাম নাচ ৮ বছরের ছেলের, ভাইরাল ভিডিও

এমন নাচ দেখেছেন কি? The post বাবা-মায়ের বিয়েতে উদ্দাম নাচ ৮ বছরের ছেলের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 03:43 PM Aug 27, 2018Updated: 04:13 PM Aug 27, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সোশ্যাল মিডিয়ায় নতুন ট্রেন্ড ‘ফ্লস ডান্স’। আহামরি কিছু নয়। খানিকটা পাড়ার বিসর্জনের নাচের মতো। খুব সহজ স্টেপ, কিন্তু গতিশীল এই নাচ বেশ নজর কেড়েছে নেটিজেনদের। বেশ কিছু ভাইরাল ভিডিও-ও বেরিয়েছে ‘ফ্লশ ডান্স’-এর। সোশ্যাল মিডিয়ার গণ্ডি পেরিয়ে এই ফ্লশ ডান্স এখন নৃত্যশিল্পীদেরও চোখে পড়েছে, তারাও নতুন শৈলীতে নাচছেন। কিন্তু এই নাচের মাধ্যমে এভাবে বাবা-মায়ের বিয়ের লাইমলাইট কে়ড়ে নেবে ৮ বছরের শিশুটি। তা কল্পনা করতে পারেননি তাঁর বাবা-মাও।

Advertisement

 

[ব্যাটম্যানের গাড়ি রুখে সেলফির আবদার পুলিশকর্মীর! ভাইরাল ভিডিও]

একটু খোলসা করে বলা যাক। দীর্ঘদিন একসঙ্গে থাকার পর সদ্য বিয়ে করেছেন স্কটল্যান্ডের ফালকিকের এক দম্পতি। স্টেসি প্যাটারসেন এবং ব্রায়ান প্যাটারসেনের বিয়ের আগেই অবশ্য বছর আটের এক সন্তান ছিল। জে প্যাটারসন, আট বছর বয়সেই যথেষ্ঠ টেক-স্যাভি। ইন্টারনেট থেকেই ভাইরাল ফ্লশ ডান্স শিখেছিল সে। পরিকল্পনা ছিল বাবা-মায়ের বিয়েটাকে স্মরণীয় করে রাখার। তাঁর জন্য ঠিক কী করা যায় ভেবে পাচ্ছিল না সে। অনেক ভেবেচিন্তে ঠিক করে ফ্লস ডান্স-এর মাধ্যমে বাবা-মায়ের বিয়েতে নজর কাড়বে জে। যেমন ভাবনা, তেমন কাজ। বিয়ের পর নবদম্পতি কেক কাটতে উঠেছেন সুসজ্জিত মঞ্চে। প্রিয়জনেরা সবাই প্রস্তুত এই দুর্লভ মুহূর্ত ক্যামেরাবন্দি করার জন্য। হঠাৎ ঘুরে গেল ক্যামেরার ফোকাস। কেক কাটার দিকে নয়, অধিকাংশ ক্যামেরা ফোকাস করা শুরু করল আট বছরের জে-র দিকে। ততক্ষণে মঞ্চের একপাশে দেদার নৃত্য শুরু করেছে সে।

[OMG! ২০ জন মহিলাকে বীর্য দিয়ে এ কী হাল চিকিৎসকের?]

নবদম্পতি অবশ্য এসব কিছুই টের পাননি। তাঁরা কেক কাটলেন নিজের মতো। এবং ভাবলেন সকলে হয়তো তাদেরই ছবি তুলছে। পরে স্টেসি সাংবাদিকদের বলেন, ‘আমার মনে হয়েছিল কেক কাটাটা এমন কিছু বড় ব্যাপার নয়। তাই কেক কাটার সময় এত ক্যামেরার ঝলকানি দেখে খানিকটা অবাকই হয়েছিলাম। প্রায় দু’দিন পর বুঝলাম ওই ক্যামেরাগুলি আমাদের দিকে নয়, জে-এর দিকে ফোকাস করে রয়েছে।

The post বাবা-মায়ের বিয়েতে উদ্দাম নাচ ৮ বছরের ছেলের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার