shono
Advertisement

ব্যর্থতা আর সম্পর্কের গল্প দেখাবে ‘বুড়ো সাধু’, মুক্তি পেল ট্রেলার

দেখুন ছবির ট্রেলার। The post ব্যর্থতা আর সম্পর্কের গল্প দেখাবে ‘বুড়ো সাধু’, মুক্তি পেল ট্রেলার appeared first on Sangbad Pratidin.
Posted: 04:05 PM Sep 25, 2019Updated: 04:05 PM Sep 25, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা গড়পড়তা মফঃস্বলের যুবকের গতানুগতিক জীবন নিয়ে আসছে নতুন ছবি। নাম ‘বুড়ো সাধু’। এই প্রথমবার অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ইশা সাহা ও মিশমি দাসকে।

Advertisement

ঋত্বিকের চরিত্রের নাম আবির। আর পাঁচটা ছেলের মতোই তাঁর জীবন। কিন্তু সম্পর্কের জালে পড়ে ঘেঁটে যায় তাঁর জীবন। যৌবনে প্রেমে পড়ে সে। কিন্তু বাড়ি থেকে চাকরির জন্য তাড়া দিচ্ছে। জীবনের নানা বাঁক পেরিয়েও ব্যর্থতা আসে আবিরের জীবনে। প্রেম থেকে চাকরি, কোনওটাই সঠিক খাতে বয় না। সব মিলিয়ে একসময় মানসিক সমস্যা শুরু হয় আবিরের। অ্যালকোহলে ডুবে যায় সে। অ্যালকোহলের জন্যই দৃষ্টিবিভ্রমের শিকার হয় সে। কিন্তু সময় সবসময় এক থাকে না। ভাগ্যের চাকা শেষ পর্যন্ত ঘোরে। আবিরের জীবনেও আসে সুযোগ। এবার জীবনের মোড় ঘুরে যায়। আবির সফলতার স্বাদ পায়। কিন্তু তাও পূর্ণতা পায় না আবিরের জীবন। কিছু যেন নেই। সবকিছুর মাঝে কিছু যেন নেই। অবসাদে ডুবে যায় আবির। এই সময় তাঁর জীবনে আসে এক বুড়ো সাধু। মুশকিল আসানের কাজ করে সে। আবিরের জীবনের এই গল্পই ফুটে উঠে ‘বুড়ো সাধু’ ছবিতে।

[ আরও পড়ুন: নাগা সাধুর চরিত্রে দুর্ধর্ষ সইফ, ইঙ্গিত মিলল ‘লাল কাপ্তান’-এর ট্রেলারে ]

ছবিতে বুড়ো সাধুর ভূমিকায় অভিনয় করেছেন চিরঞ্জিত। বহুদিন পর ফের তাঁকে পর্দায় দেখা যাবে। ছবিতে ইশার চরিত্রের নাম শ্বেতা। এছাড়া রয়েছেন টেলি তারকা মিশমি দাস, দোলন রায়, দেবেশ চট্টোপাধ্যায় ও বরুণ চক্রবর্তীর মতো অভিনেতারা। ছবিটি পরিচালনা করেছেন ভিক। সংগীত পরিচালনার দায়িত্ব সামলেছেন প্রাঞ্জল দাস। ছবির গান গেয়েছেন লগ্নজিতা চক্রবর্তী, তিমির বিশ্বাসের মতো শিল্পীরা। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ছবিটি মুক্তি পাবে এবছর অক্টোবর মাসে।

[ আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় সলমনকে খুনের হুমকি, নিরাপত্তায় বিশেষ নজর ]

The post ব্যর্থতা আর সম্পর্কের গল্প দেখাবে ‘বুড়ো সাধু’, মুক্তি পেল ট্রেলার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার