shono
Advertisement

‘আই লাভ কেওড়াতলা মহাশ্মশান’! সোশ্যাল মিডিয়ায় ‘খবর’ছড়াতেই মেজাজ হারালেন মুখ্যমন্ত্রী

কী বললেন তিনি?
Posted: 05:14 PM Apr 10, 2023Updated: 05:18 PM Apr 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনৈতিক পালাবদলের পর থেকে নতুন রূপে সেজে উঠেছে মহানগর। নীল সাদা রঙ, ত্রিফলা থেকে শুরু করে হালফিলে ওয়ার্ডে-ওয়ার্ডে লেখা ‘আই লাভ ওয়ার্ড…’। শহরের আনাচ কানাচে চোখে পড়ছে এই ফলক। কিন্তু তা বলে শ্মশানেও লেখা হবে ‘আই লাভ কেওড়াতলা মহাশ্মশান’! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবি। যা নিয়ে এবার মুখ খুললেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)। বিষয়টি নিয়ে বলতে গিয়ে কার্যত মেজাজ হারান। কী বললেন তিনি?

Advertisement

নবান্ন থেকে অ্যাম্বুল্যান্স উদ্বোধনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন মুখ্যমন্ত্রী। ভুয়ো খবরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কড়া বার্তা দেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের কথায়, “গত কয়েকদিন ধরে একটা ভুয়ো খবর রটছে। কোনও ভুয়ো খবর বরদাস্ত করা হবে না। কেউ শ্মশানকে ভালবাসতে পারে? শ্মশান তো শেষের জায়গা। হৃদয় বিদারক বিচ্ছেদের জায়গা। সেখানকে কেউ ভালবাসতে পারে?” তিনি স্পষ্টভাবে জানিয়ে দেন, কেওড়াতলা মহাশ্মশানে এধরনের কোনও ফলক বানানো হয়নি। তাঁর কথায় সম্মতি জানান কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিমও।

[আরও পড়ুন: রাজ্য পুলিশে হবে না, কেন্দ্রীয় সংস্থার তদন্ত প্রয়োজন! রামনবমীর অশান্তিতে পর্যবেক্ষণ হাই কোর্টের]

শেষে মুখ্যমন্ত্রীর আরও সংযোজন, “আমাকে বদনাম করতেই পারেন। আমার নামে কুৎসা করতে পারেন। কিছু মনে করব না। কিন্তু ভুয়ো খবর বরদাস্ত নয়। ভুয়ো খবরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা হবে।” সিপিকেও ভুয়ো খবর, উসকানিমূলক বক্তব্যের বিরুদ্ধে কড়া পদক্ষেপের নির্দেশ দেন মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: বেহালায় চুড়িদারের দোকানে মিলল প্রচুর OMR শিট! সিবিআই তদন্তের দাবি বিজেপির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement