shono
Advertisement

দার্জিলিংয়ের জেলাশাসক ও পুলিশ সুপারের সঙ্গে বৈঠক, নিরপেক্ষভাবে কাজের নির্দেশ ধনকড়ের

রাজ্যের আসন্ন নির্বাচন নিয়েও আলোচনা হয় বৈঠকে।
Posted: 06:00 PM Nov 02, 2020Updated: 06:03 PM Nov 02, 2020

দীপঙ্কর মণ্ডল: আপাতত দার্জিলিংয়ে রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। সেখান থেকেই নিজের দায়িত্বপালন করছেন তিনি। সোমবার দার্জিলিংয়ের জেলাশাসক এবং পুলিশ সুপারের সঙ্গে বৈঠক করেন ধনকড়। রাজ্যের নির্বাচন নিয়ে কথা বলেন তিনি। রাজনৈতিক নিরপেক্ষ এবং আপসহীনভাবে কাজ করার নির্দেশ দেন তাঁদের।

Advertisement

উল্লেখ্য, রবিবারই শিলিগুড়িতে সাংবাদিক বৈঠক করেন রাজ্যপাল জগদীপ ধনকড়। পাহাড়ে পা রাখার আগেই দার্জিলিংয়ের জেলাশাসক এবং পুলিশ সুপারকে চরম হুঁশিয়ারিও দেন তিনি। ধনকড় বলেন, “আপনাদের বয়স কম। আগুন নিয়ে খেলা করবেন না। আইন কাউকে ছেড়ে কথা বলবে না।” তারপর সোমবারই দার্জিলিংয়ের জেলাশাসক এবং জেলা পুলিশ সুপারের সঙ্গে বৈঠক করেন রাজ্যপাল। প্রায় ৪৫ মিনিট বৈঠক করেন তাঁরা। ওই বৈঠকের পর রাজ্যপাল একটি টুইটও করেন। আপাতত দার্জিলিংয়ে থেকেই কাজকর্ম করছেন বলেও জানান টুইটে। সোমবার সেই টুইটেই বৈঠকের কথা উল্লেখ করেন তিনি। এছাড়াও মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করে লেখেন, কাজের সময় রাজনৈতিকভাবে নিরপেক্ষ থাকা উচিত। কোনও আপস করা চলবে না।

[আরও পড়ুন: ‘বাবা গরিব বলে আমাকে মেনে নিচ্ছে না শাশুড়ি মা’, পোস্টার হাতে শ্বশুরবাড়ির সামনে ধরনায় তরুণী]

এদিনের বৈঠকে পশ্চিমবঙ্গের নির্বাচনের প্রসঙ্গও তোলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। সন্ত্রাসের অভিযোগও তোলেন এদিনের বৈঠকে। তিনি দাবি করেন, নির্বাচনে যাতে কোনও অশান্তি তৈরি না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। সাংবিধানিক প্রধান হিসাবে সেদিকে অবশ্যই নজর দেবেন বলেও ধনকড় জানান।

[আরও পড়ুন: ফের প্রকাশ্যে গোষ্ঠীদ্বন্দ্ব, ‘তৃণমূল নেতা’র অনুষ্ঠানে চটুল নাচের প্রতিবাদে সরব দলের একাংশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার