shono
Advertisement

জোড়া খুন-রহস্যের হাতছানি, এই পুজো মাতাবে পূজা বন্দ্যোপাধ্যায়

পুজোতেই নয়া অবতারে আসছেন তিনি, জানেন কী সেটা? The post জোড়া খুন-রহস্যের হাতছানি, এই পুজো মাতাবে পূজা বন্দ্যোপাধ্যায় appeared first on Sangbad Pratidin.
Posted: 05:48 PM Sep 03, 2019Updated: 05:48 PM Sep 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  পুজোয় হইচই করে ‘পাপ’ নিয়ে আসতে চলেছেন পূজা বন্দ্যোপাধ্যায়! মানে? শুনে অবাক লাগলেও সত্যি। পরিষ্কার হল না তো? তাহলে খানিক খুলেই বলি। ‘পাপ’ হইচইয়ের নতুন ওয়েব সিরিজের নাম। আর নতুন ওয়েব সিরিজের মুখ্য চরিত্রেই রয়েছেন পূজা বন্দ্যোপাধ্যায়। ওয়েব প্ল্যাটফর্মে অবশ্য এই প্রথম ধরা দেবেন তিনি।  

Advertisement

[আরও পড়ুন: মোদির ডাকে সাড়া দিলেন বরুণ, গড়লেন প্লাস্টিকমুক্ত ছবির সেট]

একসময়ে বহু হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন চুটিয়ে। এমনকী, তাঁর অভিনয় কেরিয়ারের শুরুই হয়েছিল হিন্দি ধারাবাহিকের হাত ধরে। বেশ কিছু হিন্দি মিউজিক ভিডিওতে কাজ করার পর বাংলা ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন। দেব-এর বিপরীতে ‘চ্যালেঞ্জ টু’ এবং সোহমের বিপরীতে ‘লাভেরিয়া’-র মতো সুপারহিট বাংলা ছবি উপহার দিয়েছেন দর্শককে। টেলিভিশন এবং বড় পর্দার পর এবার এক নতুন মাধ্যমে পদার্পণ করতে চলেছেন পূজা বন্দ্যোপাধ্যায়। এবার তিনি নাম লেখাতে চলেছেন ওয়েব প্ল্যাটফর্মে।

ওয়েব সিরিজে পূজা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রের নাম পার্বণী। উদার মানসিকতার স্বাধীনচেতা একটি মেয়ে। যে কোনওরকম সম্পর্কেই তাঁর খুব অ্যালার্জি। অন্ধকার শৈশব থেকেই এই প্রবণতা। ‘পাপ’-এর গল্পটা কীরকম? থ্রিলার গল্প। এই ওয়েব সিরিজের কাহিনির পরতে পরতে রয়েছে রহস্য-রোমাঞ্চ। ফ্যামিলি ড্রামার সঙ্গে মার্ডার মিস্ট্রি মিলেমিশে একাকার হয়ে গিয়েছে। থ্রিলারের ছোঁয়ায় সুখী পারিবারিক গল্পের সংজ্ঞা গিয়েছে বদলে। এক বনেদি বাড়ির দু্র্গাপুজোয় আগমন ঘটে এক নয়া অতিথির। পুজোর হইচই, আনন্দ এই সব কিছুর তাল কেটে যায়। কারণ? পুজোর মাঝেই জোড়া খুন হয়ে যায় সেই বাড়িতে। আর দুটো খুনের মধ্যেই একটা মিল লক্ষ্য করেন বাড়ির সদস্যরা। দুটো লাশের মুখেই গোঁজা কাগজ। তারপর? কে খুনি উদ্ধার হবে কী করে? এরকম রহস্যে মোড়া গল্প নিয়েই এই দুর্গাপুজোয় পার্বণী ওরফে পূজা বন্দ্যোপাধ্যায় আসছেন ‘পাপ’-এর সঙ্গে পরিচয় করাতে।

[আরও পড়ুন: ‘মাকে ফোন করায় পা ভাঙার হুমকি পেয়েছি’, বিস্ফোরক রানুর মেয়ে সাথী]

উচ্ছ্বসিত পূজার কথায়, “এধরনের গল্পে আগে কাজ করা হয়নি। তাই গল্পটা শুনে আর না করতে পারিনি। দুর্গাপুজোয় আসছে, এর থেকে আর ভাল কী-ই বা হতে পারে।” পূজা ছাড়াও অভিনয়ে রয়েছেন সোনালি গুপ্ত, সোলাঙ্কি রায়, ভাস্বর চট্টোপাধ্যায়, সাহেব ভট্টাচার্য, মিঠু চক্রবর্তী, আরজে রূপসা, রজত গাঙ্গুলি সহ বহু জনপ্রিয় অভিনেতা।

The post জোড়া খুন-রহস্যের হাতছানি, এই পুজো মাতাবে পূজা বন্দ্যোপাধ্যায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার