shono
Advertisement

Jawan Block Buster: ২০০ কোটির চূড়ায় ‘জওয়ান’, শাহরুখের সঙ্গে কাজ করতে চাননি নয়নতারা!

এর নেপথ্যে নাকি দু'টি কারণ ছিল।
Posted: 11:19 AM Sep 10, 2023Updated: 01:44 PM Sep 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক রেকর্ড গড়ে চলেছে শাহরুখ খানের ‘জওয়ান’ (Jawan)। মাত্র তিন দিনেই দু’শো কোটির চূড়ায় পৌঁছে গিয়েছে। এবার লক্ষ্য তিনশো কোটি। তাও অল্প সময়েই ছুঁয়ে ফেলবে। শাহরুখের সঙ্গে নয়নতারার (Nayanthara) অনস্ক্রিন রসায়নও প্রশংসা পাচ্ছে। অথচ অতীতে এই শাহরুখের সঙ্গেই কাজ করতে চাননি দক্ষিণী সুন্দরী?

Advertisement


‘জওয়ান’-এর অনেক আগেই শাহরুখের (Shah Rukh Khan) সঙ্গে নয়নতারার কাজ করার কথা ছিল। কোন সিনেমা জানেন? কিং খানের আরেক ব্লকবাস্টার ‘চেন্নাই এক্সপ্রেস’। হ্যাঁ, দশ বছর আগেই শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারতেন দক্ষিণী অভিনেত্রী। কিন্তু, পরিচালক রোহিত শেট্টির প্রস্তাব তিনি সসম্মানে ফিরিয়ে দিয়েছিলেন। এর নেপথ্যে নাকি দু’টি কারণ ছিল।

[আরও পড়ুন: ‘জওয়ান’ ঝড়ের মাঝেই ‘ব্রহ্মাস্ত্র ২’র ঝলক, ভিডিও পোস্ট করে বড় খবর জানালেন পরিচালক]

শোনা যায়, দীপিকা অভিনীত মীনাম্মা চরিত্র নয়, রোহিত শেট্টি নয়নতারাকে ‘ওয়ান টু থ্রি ফোর’ গানে নাচের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু নয়নতারা শুধুমাত্র একটি আইটেম ডান্সার হতে রাজি ছিলেন না। তার জেরেই প্রস্তাব ফিরিয়ে দেন। পরে সেই নাচের প্রস্তাব যায় আরেক দক্ষিণী অভিনেত্রী প্রিয়মণির কাছে। প্রসঙ্গত, শাহরুখের ‘জওয়ান’-এর প্রিয়মণিও রয়েছেন। আজাদের অন্যতম যোদ্ধা লক্ষ্মীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

আরও একটি কারণের কথা শোনা যায়। তা হল দাক্ষিণাত্যের জনপ্রিয় কোরিওগ্রাফার রাজু সুন্দরম। ‘ওয়ান টু থ্রি ফোর’ গানের কোরিওগ্রাফির দায়িত্বে ছিলেন তিনি। অনেকেই জানেন না, রাজু প্রভু দেবার ভাই। আর প্রভু দেবার সঙ্গে বহু বছর সম্পর্কে ছিলেন নয়নতারা। যা নিয়ে অতীতে প্রচুর চর্চা হয়েছে। সূত্রের খবর মানলে, রাজু কোরিওগ্রাফিতে নাচতে চাননি নয়নতারা। সেই কারণেও তিনি ‘চেন্নাই এক্সপ্রেস’-এর প্রস্তাব ফেরান।

[আরও পড়ুন: রাঘব-পরিণীতির বিয়েতে নিমন্ত্রিত মমতা, দিল্লির বঙ্গভবনে গিয়ে কার্ড দিলেন আপ নেতা!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement