shono
Advertisement

কতটা মন কাড়তে সক্ষম, বলবে আপনার রাশি!

আপনার ফ্লার্টিং কতটা অন্যের মন কাড়তে সক্ষম? তা বলে দিতে পারে আপনার রাশিফলই। The post কতটা মন কাড়তে সক্ষম, বলবে আপনার রাশি! appeared first on Sangbad Pratidin.
Posted: 02:47 PM Jul 03, 2016Updated: 02:58 PM Jun 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রত্যেক মানুষই চায় নিজের ক্যারিশমায় অন্য ব্যক্তির মন এবং নজর কাড়তে। বিশেষ করে মনের মানুষটির মন গলাবার প্রশ্ন যখন ওঠে, তখন এই প্রচেষ্টা থাকে চোখে পড়ার মতো। কিন্তু রাশিফল অনুযায়ী এক-এক ব্যক্তির ফ্লার্ট করার ধরন হয় এক-এক রকমের। আপনি ঠিক কেমন ফ্লার্ট? আপনার ফ্লার্টিং কতটা অন্যের মন কাড়তে সক্ষম? তা বলে দিতে পারে আপনার রাশিফলই।

Advertisement

এরিস:
এরিসরা কোনও কিছুতেই বেশি ভণিতা পছন্দ করেন না। তাই তাঁদের ফ্লার্ট করার স্টাইলও বেশ সোজাসাপটা হয়। মনের কথা মুখে প্রকাশ করতেই স্বচ্ছন্দ বোধ করেন এই রাশির জাতক-জাতিকারা। তাই তাঁদের কমিউনিকেট করার পদ্ধতি মানুষের মন জয় করতে সাহায্য করে।

টরাস:
খুবই ক্লাসি ফ্লার্ট হন এই রাশির জাতক-জাতিকারা। যখন ইচ্ছে ফ্লার্টও করেন না এঁরা। ফ্লার্টের জন্যও তাঁরা সঠিক সময়ের অপেক্ষা করেন। ঠিক সময়ে তাঁরা খুবই গভীরভাবে ফ্লার্ট করেন। তবে এই রাশির মানুষ মাঝে মাঝে ফ্লার্ট এবং প্রেমের মাঝের সীমারেখাটা গুলিয়ে ফেলেন। তফাত করতে পারেন না।

জেমিনি:
এই রাশির জাতক-জাতিকারা পছন্দের মানুষটির সঙ্গে ঠাট্টা করতে পছন্দ করেন। মজার কথা বলে বা ফুট কেটে মনের মানুষটিকে রাগিয়ে দেওয়া কিংবা আচমকা কাছে টেনে নেওয়া, এটিই হল জেমিনিদের পছন্দের ফ্লার্টিং স্টাইল। জেমিনিদের ফ্লার্ট করার সবচেয়ে অদ্ভুত দিক হল, তাঁদের ফ্লার্টিং সহজে বোঝা যায় না।

ক্যানসার:
প্রত্যাখ্যান মানতে পারেন না ক্যানসাররা। তাই প্রেম বা ফ্লার্টের ক্ষেত্রেও তাঁরা খুব সচেতন থাকেন। উল্টোদিকের মানুষটির মনের কথা বুঝে তবেই ফ্লার্ট করতে এগোন এই রাশির জাতক-জাতিকারা। একতরফা প্রেম কিংবা ভাললাগার ভিত্তিতে নিজের মনের কথা বলতে চান না এঁরা।

লিও:
লিওরা খুবই সাবলীল ফ্লার্ট। নিজের মনের কথা পরিষ্কার করে বলতে তাঁরা দ্বিধা বোধ করেন না। তাই মনের মানুষকে সোজাসুজি মনের কথা মিষ্টি ভাবে বলে দিতে পারেন এই রাশির জাতক-জাতিকারা। এঁদের তাই বেশ স্মার্ট ফ্লার্ট বলা যেতে পারে।

ভার্গো:
এই রাশির জাতক-জাতিকারা খুবই বুদ্ধিমান হন। মানুষের মুখ দেখে মনের কথা বুঝে ফেলতে পারেন এঁরা। তাই ভাললাগার মানুষটির মনে কী চলছে, তা সহজেই বুঝে ফেলতে পারেন ভার্গোরা। পছন্দের মানুষটির মন বুঝে সেই মতোই পদক্ষেপ নেন এই রাশির জাতক-জাতিকারা।

লিব্রা:
ফ্লার্ট হিসাবে লাজুক লিব্রারা আদর্শ নন। বরং কাছের মানুষটি যাতে তাঁদের মনের কথা জানতে না পারে, তার জন্য অদ্ভুত ব্যবহার করেন এই রাশির জাতক-জাতিকারা। মনে কিছু লুকানো থাকলে লিব্রাদের আচরণেও পরিবর্তন দেখা দেয়। শান্ত লিব্রারা কাউকে মনে ধরলে তাঁর সামনে থাকতে লজ্জা বোধ করেন। কিন্তু যাঁরা লিব্রাদের মনের কথা বোঝেন, তাঁরা সেটা লুকোনোর পরেও বুঝে নিতে পারেন।

স্করপিও:
স্করপিওরা খুবই আকর্ষণীয় ব্যক্তিত্ব। তাঁদের কথা বলার ধরন খুব আকর্ষণীয় হয়। এমনিতেই তাঁদের গুণমুগ্ধের অভাব নেই। কিন্তু যাঁদের পছন্দ করেন স্করপিওরা, তাঁদের সামনে নিজেদের আরও আকর্ষণীয় করে তোলার চেষ্টা করেন। ফলে সহজেই ভালবাসার মানুষের মন জিতে নেন।

স্যাজিটেরিয়াস:
স্যাজিটেরিয়াসরা স্বভাব অনুযায়ী বেশ মজার হন। খেলার ছলে ফ্লার্ট করতে তাঁরা পছন্দ করেন। কিন্তু পছন্দের ব্যক্তিটি যদি খুবই কঠোর মনের হন এবং স্যাজিদের বিশেষ পাত্তা না দেন, তবে স্যাজিরা বৃথা সময় নষ্ট করেন না।

ক্যাপ্রিকর্ন:
খুব ছক করে ফ্লার্ট করেন ক্যাপ্রিকর্নরা। কখন কী কথা বলবেন, কখন কীভাবে ব্যবহার করবেন সবটাই আগে থেকে ঠিক করে রাখেন এই রাশির জাতক-জাতিকারা। তাই অনেক সময় তাঁদের ফ্লার্ট করার ধরনকে মেকি মনে হতে পারে।

অ্যাকোয়ারিয়াস:
কাউকে খুব পছন্দ না হলে এই রাশির জাতক-জাতিকারা সহজে ফ্লার্ট করতে চান না। খুবই মডেস্ট হন অ্যাকোয়ারিয়াসরা। কিন্তু একথা অস্বীকার করলে চলবে না যে এই রাশির জাতক-জাতিকারা ফ্লার্ট অপেক্ষা সম্পর্ক স্থাপনে বেশি বিশ্বাস করেন।

পাইসেস:
এই রাশির মানুষের ফ্লার্ট করার ধরনকে ম্যাজিক্যাল বললে সঠিক বলা হয়। ফ্লার্ট করার সময় কম কথা বলেন এই রাশির জাতক-জাতিকারা। কিন্তু দৃষ্টিতে তাঁরা অপর ব্যক্তিকে বুঝিয়ে দেন নিজেদের সমস্ত অনুভূতি। বিনা বাক্য ব্যয়ে কেবল তাকানোর মাধ্যমে ফ্লার্ট করায় পাইসেসরা সিদ্ধহস্ত।

The post কতটা মন কাড়তে সক্ষম, বলবে আপনার রাশি! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার