shono
Advertisement

নকল করায় বেজায় চটে সুগন্ধাকে মারধরের হুমকি কঙ্গনার!

এই সামান্য জিনিসে মেজাজ হারাবার পাত্রী নন তিনি। তাহলে? The post নকল করায় বেজায় চটে সুগন্ধাকে মারধরের হুমকি কঙ্গনার! appeared first on Sangbad Pratidin.
Posted: 08:54 PM Feb 19, 2017Updated: 03:24 PM Feb 19, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে তিনি স্পষ্টবাক। যে কোনও ইস্যুতে সরাসরি মতামত জানাতে বিন্দুমাত্র দ্বিধা নেই তাঁর। এমনকী ব্যক্তিগত সম্পর্ক নিয়ে জলঘোলা হলেও সমানে সমানে টক্কর দিয়ে গিয়েছেন বলিপাড়ার নায়কদের সঙ্গে। কিন্তু সচরাচর মেজাজ হারাতে দেখা যায় না তাঁকে। সেই কঙ্গনা রানাওয়াতই নাকি বেজায় চটলেন কমেডিয়ান সুগন্ধা মিশ্রের উপর। সুগন্ধার মিমিক্রি শুনে তাঁকে মারার হুমকিও দিয়েছেন বলে শোনা যাচ্ছে।

Advertisement

নেটদুনিয়ায় সাহসী ছবি দিয়ে চূড়ান্ত অপমানিত হলেন এই অভিনেত্রী

ব্যাপার কী? জানা যাচ্ছে, গানের এক রিয়ালিটি শোয়ের মঞ্চেই এভাবে মেজাজ হারান কঙ্গনা। আসন্ন ‘রেঙ্গুন’ ছবির প্রচারেই সে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পুরস্কার জয়ী নায়িকা। সঙ্গে ছিলেন তাঁর সহ-অভিনেতারাও। অনুষ্ঠানে ছিলেন সুগন্ধা মিশ্র। কমেডিয়ান হিসেবে তিনি অত্যন্ত জনপ্রিয়। এর আগেও তিনি কঙ্গনাকে নকল করেছেন। সুগন্ধা আসামাত্র অনুষ্ঠানে উপস্থিত অন্যান্যরা তাঁকে কঙ্গনার মিমিক্রি করতে বলেন। কঙ্গনার সামনেই তাঁকে নকল করলে মজা হবে বলে সকলে অনুরোধ করেন। সেইমতো মিমিক্রিও করেন সুগন্ধা। আর তাতেই বেজায় চটলেন বলিপাড়ার ‘কুইন’। যদিও সুগন্ধা এতে রাগ করেননি। বরং কঙ্গনার এই চটে যাওয়াকে কমপ্লিমেন্ট হিসেবেই নিয়েছেন তিনি।

তবে কঙ্গনাকে যাঁরা চেনেন তাঁরা বলছেন, এই সামান্য জিনিসে মেজাজ হারাবার পাত্রী নন তিনি। তাহলে? কেউ কেউ জানাচ্ছেন, আসলে কঙ্গনাও মজাই করেছিলেন। পরে কঙ্গনাও জানিয়েছেন, সুগন্ধার উপর তিনি বিন্দুমাত্র চটে যাননি। একই কথা জানিয়েছেন সুগন্ধাও। কঙ্গনার তিনি বড় ফ্যান বলে সুগন্ধা জানিয়েছেন, পুরোটাই রসিকতার মোড়কে করা। এর মধ্যে কোথাও মনোমালিন্য নেই।

The post নকল করায় বেজায় চটে সুগন্ধাকে মারধরের হুমকি কঙ্গনার! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement