shono
Advertisement

‘KGF চ্যাপ্টার ২’র রেকর্ড অগ্রিম বুকিং, দক্ষিণী ছবির দাপটেই পিছোল শাহিদের ‘জার্সি’র মুক্তি!

দক্ষিণী সিনেমার সাফল্যে গুরুত্ব হারাচ্ছে বলিউড?
Posted: 01:54 PM Apr 11, 2022Updated: 01:54 PM Apr 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে বক্স অফিসে ‘RRR’ ঝড়। অন্যদিকে কালবৈশাখীর মতো আছড়ে পড়তে চলেছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’। এমন পরিস্থিতিতেই পিছিয়ে গেল শাহিদ কাপুরের ‘জার্সি’ (Jersey Film) সিনেমার মুক্তি। নিন্দুকদের মতে, দক্ষিণী সিনেমার দাপটেই বলিউড সিনেমার মুক্তির তারিখ পিছনোর সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজকরা।

Advertisement

২০১৯ সালে মুক্তি পেয়েছিল গৌতম তিন্নানুড়ি পরিচালিত তেলুগু ছবি ‘জার্সি’। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেন দক্ষিণী তারকা নানি। সেই ছবিকেই হিন্দিতে তৈরি করেছেন পরিচালক। নানির পরিবর্তে ‘জার্সি’র নায়ক হয়েছেন শাহিদ কাপুর। প্রথমে ২০২০ সালের ২৮ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। পরে ২০২১ সালের ৫ নভেম্বর নতুন মুক্তির দিন হিসেবে ধার্য করা হয়। কিন্তু করোনা পরিস্থিতির কারণে তাও পিছিয়ে যায়। গত বছরের ডিসেম্বর মাসে আবার ওমিক্রনের বাড়বাড়ন্তে ছবির রিলিজ পিছিয়ে যায়। 

[আরও পড়ুন: সব্যসাচীর ডিজাইনার লেহেঙ্গা পরে বিয়ের পিঁড়িতে বসবেন আলিয়া! কোন থিমে সাজছে বাসর?]

এত কিছুর পর ১৪ এপ্রিল ‘জার্সি’র মুক্তির দিন হিসেবে ঠিক করা হয়েছিল। কিন্তু সিনেমা হলে এখনও রমরমিয়ে চলছে রাজামৌলি পরিচালিত জুনিয়ার এনটিআর এবং রামচরণ অভিনীত ‘RRR’। প্রায় পাঁচশো কোটি টাকা বাজেটে তৈরি ছবিটি ইতিমধ্যেই সারা বিশ্বে হাজার কোটি টাকার ব্যবসা করে ফেলেছে।

 

এমন পরিস্থিতিতে আবার ১৪ এপ্রিল মুক্তি পেতে চলেছে কন্নড় তারকা যশের ছবি ‘কেজিএউ চ্যাপ্টার ২’। যাতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন সঞ্জয় দত্ত, রবিনা ট্যান্ডনের মতো তারকা। সূত্রের খবর সত্যি হলে, ইতিমধ্যেই অগ্রিম বুকিংয়ের মাধ্যমে ৯ কোটি ৪০ লক্ষ টাকা আয় করে ফেলেছে ছবিটি। মাত্র ৬০ ঘণ্টাতেই নাকি ৩ কোটি ২৫ লক্ষ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। এর জেরেই শাহিদ কাপুরের সিনেমার রিলিজ এক সপ্তাহের জন্য পিছিয়ে দেওয়া হয়েছে বলে মনে করা হয়েছে। যদিও সিনেমার প্রযোজক, পরিচালক কিংবা অভিনেতার পক্ষ থেকে ছবির মুক্তি পিছিয়ে দেওয়ার কারণ নিয়ে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি। 

[আরও পড়ুন: প্রয়াত বলিউডের বিশিষ্ট অভিনেতা শিব সুব্রহ্মণ্যম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement