shono
Advertisement

রাশিফল অনুযায়ী চিনে নিন আপনার শত্রু কে?

রাশি অনুযায়ী এই শত্রু কী তা জেনে নিন এই প্রতিবেদনে। The post রাশিফল অনুযায়ী চিনে নিন আপনার শত্রু কে? appeared first on Sangbad Pratidin.
Posted: 10:29 AM Aug 07, 2016Updated: 04:28 PM Jun 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:টিকে থাকার লড়াইয়ে বন্ধুদের চিনে নেওয়া যেমন জরুরি, ঠিক তেমন ভাবেই জরুরি শত্রুটিকেও চিনে নেওয়া। কিন্তু একটা কথা মাথায় রাখা উচিত। শত্রু যে সবসময় মানুষ  হয়, তাই  নয়। আপনার চারিত্রিক বৈশিষ্টও আপনার শত্রু পারে আপনারই অজান্তে। রাশিফল অনুযায়ী এই চারিত্রিক দোষগুলি জাতক-জাতিকাদের ভিন্ন ধরনের হয়। আপনার রাশিতে আপনার সেই বিশেষ চারিত্রিক বৈশিষ্ট লুকিয়ে রয়েছে যা আপনারই শত্রু। রাশি অনুযায়ী এই শত্রু কী তা জেনে নিন এই প্রতিবেদনে।

Advertisement

এরিস: এই রাশির জাতক-জাতিকাদের ধৈর্য কম হয়। তাই কোন বিষয়ে সামান্য ভুল-চুক হলেই তাঁরা মেজাজ হারান এবং খারাপ কথা বলেন। এই স্বভাবের জন্য তাঁরা লোকের চোখে খারাপ হন এবং তাঁদের অনেক শত্রু তৈরি হয়।

টরাস: এই রাশির জাতক-জাতিকারা খুবই জেদি স্বভাবের হন। অনেক সময়, নিজেরা সমস্যায় পড়লেও নিজেদের সিদ্ধান্ত বদলাতে চান না। এটিই তাঁদের জীবনে সমস্যা ডেকে আনে।

জেমিনি: মনস্থির করতে এই রাশির জাতক-জাতিকাদের একটু সমস্যা হয়। কাজের সময়ও তাঁরা এই সমস্যার জন্য নিজেদের লক্ষ্য থেকে টলে যান অনেক সময়। আর লক্ষ্যচ্যুত হাওয়াই তাঁদের জীবনে সমস্যা ডেকে এনে। শত্রুর ভূমিকা নেয়।

ক্যানসার: এই রাশির জাতক-জাতিকারা খুবই সেনসিটিভ হন। সবকিছুকেই তাঁরা আবেগ দিয়ে বিচার করেন। কিন্তু পৃথিবী এত সহজ নয় তাই নিজেদের আবেগপ্রবণ স্বভাবের জন্য এনারা দুঃখ পান। তাঁদের নরম মনই তাঁদের শত্রু হয়ে ওঠে।

লিও: অহংকার এই রাশির জাতক-জাতিকাদের সবচেয়ে বড় শত্রু।

ভার্গো: এই রাশির জাতক-জাতিকারা খুবই ভাবুক প্রকৃতির হন। সর্বদাই ভাবনায় মগ্ন থাকেন। তাঁদের এই সব বিষয়ে অতিরিক্ত চিন্তা করার স্বভাবটি তাঁদেরই পক্ষে ক্ষতিকারক হয়ে ওঠে।

লিব্রা: আপনারা বরাবরই সিদ্ধান্তহীনতায় ভোগেন। আর অনেক গুরুত্বপূর্ণ সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন না। আপনাদের এই সিদ্ধান্তহীনতাই আপনাদের সবচেয়ে বড় শত্রু।

স্করপিও: যাঁদের ভালবাসেন তাঁদের আঁকড়ে ধরে থাকতে চান? খুব পোজেসিভ? মনে রাখবেন এটিই আপনার সবচেয়ে বড় শত্রু। আপনার এমন মনোভাবের জন্য আপনার কাছের মানুষরাও আপনার থেকে দূরে সরে যান।

স্যাজিটেরিয়াস: এই রাশির জাতক-জাতিকারা পরিকল্পনা মাফিক কাজ করতে পারেন না। তাই প্রয়োজন মতো কর্মক্ষেত্রে সমস্যার সমাধান করতে পারেন না। এটিই তাঁদের সবচেয়ে বড় দুর্বলতা এবং কর্মক্ষেত্রে এই ব্যাপারটিই তাঁদের শত্রু।

কেপ্রিকর্ন: এই রাশির জাতক-জাতিকারা খুব একগুঁয়ে হয়ে থাকেন। ভুল সিদ্ধান্ত নিলেও সেটি পাল্টাতে চান না। তাঁদের এই স্বভাবই তাঁদের প্রধাণ শত্রু।

অ্যাকোয়ারিয়াস: সবকিছু থেকে নিজেকে দূরে সরিয়ে রাখার প্রবণতাই আপনার সবচেয়ে বড় শত্রু।

পাইসেস: আপনারা ভাবেন সমস্যার থেকে পালালেই বুঝি সেই সমস্যার সমাধান মেলে। কঠিন পরিস্থিতি থেকে এসকেপ করার চেষ্টা করেন আপনারা। আর এটাই আপনাদের সবচেয়ে বড় শত্রু।

The post রাশিফল অনুযায়ী চিনে নিন আপনার শত্রু কে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার