shono
Advertisement

শ্রীলঙ্কাকে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ ভারতের, কার হাতে ট্রফি তুলে দিচ্ছেন রোহিত?

ট্রফি হাতে কে তিনি? চর্চা সোশ্যাল মিডিয়াতেও।
Posted: 09:45 AM Feb 28, 2022Updated: 11:49 AM Feb 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোহিত শর্মার (Rohit Sharma) হাতে এখন সোনা ফলছে। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করার পরে শ্রীলঙ্কাকেও টি-টোয়েন্টি সিরিজে দুরমুশ করেছে রোহিতের ভারত। গতকাল শ্রীলঙ্কা (Sri Lanka) প্রথমে ব্যাট করে তোলে ৫ উইকেটে ১৪৬ রান। জবাবে ব্যাট করতে নেমে শ্রেয়স আইয়ারের অপরাজিত ৭৩ রানের সৌজন্যে খুব সহজেই ম্যাচ জিতে নেয় রোহিতের দল। সিরিজ জেতার পরে রোহিতকে দেখা যায় ট্রফি তুলে দিচ্ছেন আরেকজনের হাতে। রোহিত কার হাতে ট্রফি তুলে দিলেন? তা নিয়ে চর্চাও হয় সোশ্যাল মিডিয়ায়। 

Advertisement

যাঁর হাতে ‘হিটম্যান’ ট্রফি তুলে দেন তিনি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রতিনিধি জয়দেব শাহ (Jaydev Shah)। জয়দেব সৌরাষ্ট্রের প্রাক্তন ক্যাপ্টেন। তিনি বিসিসিআই-এর প্রাক্তন সচিব নিরঞ্জন শাহর পুত্র। জয়দেব ১২০টি প্রথম শ্রেণির ক্রিকেট খেলেছেন। রান করেছেন ৫৩৫৪। জয়দেব শাহ এখন সৌরাষ্ট্র ক্রিকেট সংস্থার প্রেসিডেন্ট।

[আরও পড়ুন: IND vs SL: টানা ৩ ম্যাচে হাফ সেঞ্চুরি শ্রেয়সের, টি-২০ সিরিজে শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করল ভারত]

পুরস্কার বিতরণী মঞ্চ থেকে ট্রফি হাতে নিয়ে রোহিত এগিয়ে চলেছেন তাঁর সতীর্থদের দিকে। সেই সময়েই রোহিতকে দেখা যায় তিনি ট্রফি হাতে দৌড়চ্ছেন জয়দেব শাহর দিকে। তাঁর হাতে ট্রফি তুলে দেন রোহিত। গোটা দলের সঙ্গে ট্রফি হাতে ভারতের দুর্দান্ত সিরিজ জয় উদযাপন করতেও দেখা যায় জয়দেব শাহকে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে শ্রেয়স আইয়ার দারুণ ছন্দে ধরা দিলেন। ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার বলেছিলেন, চোট আঘাতের কারণে বিরাট কোহলি যদি কোনও ম্যাচে খেলতে না পারেন, তাহলে তাঁর জায়গায় তিন নম্বরে ভাবা যেতে পারে শ্রেয়স আইয়ারকে। দ্বীপরাষ্ট্রের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল বিরাট কোহলিকে। তাঁর জায়গায় তিন নম্বরে ব্যাট করতে নামেন শ্রেয়স। আর তিনটি ম্যাচেই তাঁর ব্যাট কথা বলে। প্রথম দুটো টি-টোয়েন্টিতে শ্রেয়স করেছিলেন অপরাজিত ৫৭ এবং ৭৪। গতকাল তৃতীয় ম্যাচে ৭৩ রানের অপরাজিত ইনিংস খেলেন শ্রেয়স আইয়ার। শ্রেয়সের এই ফর্ম কিন্তু মাথাব্যথার কারণ হতে চলেছে রোহিতের। কারণ এমন দুরন্তে ফর্মে থাকার পরেও কি শ্রেয়সকে বসিয়ে রাখা যাবে? 

[আরও পড়ুন: লিস্টন-মনবীরের হাত ধরে ৩ পয়েন্ট, লিগ শীর্ষে যাওয়ার আশা জিইয়ে রাখল এটিকে মোহনবাগান]

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement