shono
Advertisement

মালবাজারে বুনো হাতির তাণ্ডব! শুঁড় দিয়ে তুলে আছাড় ৭০ বছরের বৃদ্ধকে

ওই বৃদ্ধ গুরুতর জখম বলে জানা গিয়েছে।
Posted: 06:01 PM Apr 18, 2023Updated: 06:02 PM Apr 18, 2023

অরূপ বসাক, মালবাজার: বুনো হাতির (Elephant) আক্রমণে গুরুতর আহত বৃদ্ধ। মঙ্গলবার সকালে মালবাজার মহকুমার নাগরাকাটা ব্লকের ঘটনা। সেখানকার সুলকাপাড়া গ্রাম পঞ্চায়েত এলাকার খয়েরবাড়িতে আতঙ্ক ছড়াল হাতির তাণ্ডব। বৃদ্ধের উপরে চড়াও হওয়ার পাশাপাশি ওই এলাকার একটি রান্নাঘরও ভেঙে দিয়েছে হাতিটি।

Advertisement

জানা গিয়েছে, আহত বৃদ্ধকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সুলকাপাড়া গ্রামীণ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে স্থানান্তরিত করা হয় জলপাইগুড়ি (Jalpaiguri) সুপার স্পেশালিটি হাসপাতালে। ৭০ বছরের বৃদ্ধ সামসুল হক নামের ওই বৃদ্ধ এদিন সকালে জমিতে কাজ করতে গিয়েছিলেন। তাঁর সঙ্গে ছিলেন আরও দু’জন। আচমকাই বাঁশ ঝোপের আড়ালে থাকা হাতির সামনে পড়ে যান ওই তিনজন। সঙ্গে তাঁরা সেখান থেকে পালাতে যান। কিন্তু সামসুল পালাতে পারেননি।

[আরও পড়ুন: সম্পত্তির পরিমাণ ১৬০০ কোটি, কৃষি ও ব্যবসা আয়ের উৎস, হলফনামা কর্ণাটকের মন্ত্রীর]

হাতিটি সামসুলকে শুঁড় দিয়ে তুলে আছড়ে ফেলে জঙ্গলে চলে যায়। আহত সামসুলকে গ্রামবাসীরাই উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। খুনিয়া রেঞ্জের রেঞ্জার সজল দে জানিয়েছেন,আহত ব্যাক্তির চিকিৎসা চলছে। তিনি গুরুতর জখম বলে জানান তিনি। তাঁর চিকিৎসার ভার বহন করছে বন দপ্তর। গরুমারা জঙ্গল থেকে হাতিটি এসেছিল বলে জানা গেছে।

[আরও পড়ুন: শুনানির মাঝেও সমলিঙ্গ বিবাহ মামলার গ্রহণযোগ্যতা নিয়ে আপত্তি কেন্দ্রের, ওড়াল সুপ্রিম কোর্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার