shono
Advertisement

‘চোখ উপড়ে নেব, হাত কেটে দেব’, মন্ত্রীকে ঘেরাওয়ের ঘটনায় কংগ্রেসকে হুমকি BJP সাংসদের

সাংসদদের এহেন হুমকিতে চাঞ্চল্য ছড়িয়েছে।
Posted: 08:48 PM Nov 06, 2021Updated: 08:48 PM Nov 06, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এলাকার বিজেপি (BJP) নেতার গায়ে হাত পড়লে হাত কেটে নেওয়ার হুমকি দিলেন হরিয়ানার (Haryana) সাংসদ অরবিন্দ শর্মা। হুঁশিয়ারি দিলেন চোখ উপড়ে নেওয়ারও। শনিবার তাঁর ‘জ্বালাময়ী’ বক্তৃতার সময় করতালিতে ফেটে পড়ছিল সভা। স্বাভাবিকভাবেই সাংসদদের এহেন হুমকিতে চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

জনসভা থেকে কংগ্রেসকে নিশানা করেন অরবিন্দ। বলেন, “কংগ্রেস এবং দীপেন্দ্র হুডা কান খুলে শুনে রাখুন, কেউ যদি বিজেপি নেতা মণীশ গ্রোভারের দিকে চোখ তুলে তাকান তাঁর চোখ উপড়ে নেব। যদি গায়ে হাত পড়ে তা হলে সেই হাত কেটে নেব।” তাঁর এই মন্তব্যকে কেন্দ্র করে নিন্দার ঝড় উঠেছে।

 

[আরও পড়ুন: ১০ বছরের নজির ভেঙে দিওয়ালিতে রেকর্ড ব্যবসা দেশে! হাসি ফুটল ব্যবসায়ীদের মুখে]

প্রসঙ্গত, শুক্রবার কৃষক আন্দোলনে ফের উত্তেজনা ছড়িয়েছে হরিয়ানার হিসারে। কৃষকদের বিক্ষোভের মুখে পড়ছেন একাধিক বিজেপি নেতা-মন্ত্রী। স্থানীয় বিজেপি নেতা মণীশ গ্রোভারকে একটি মন্দিরের মধ্যে ঘেরাও করে রেখেছিলেন কৃষকরা। প্রায় আট ঘণ্টা পর পুলিশের হস্তক্ষেপে মুক্তি পান তিনি। এই ঘটনায় কংগ্রেসের ষড়যন্ত্র রয়েছে বলে অভিযোগ করেছে বিজেপি। সেই প্রেক্ষিতেই শনিবার হুমকি দেন বিজেপি সাংসদ।

অন্যদিকে, আন্দোলনরত কৃষকরা বিজেপি সাংসদ রামচন্দ্র জ্যাংরার গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাচ্ছিলেন। সেই সময় পুলিশ তাঁদের হঠিয়ে দিতে গেলে সংঘর্ষ বাঁধে। পুলিশের লাঠির ঘায়ে বেশ কয়েকজন কৃষক আহত হয়েছে বলে জানা গিয়েছে। কৃষকদের অভিযোগ, বিজেপি সাংসদ তাঁদের কটূক্তি করেন। এবং আন্দোলনরত কৃষকদের উদ্দেশে ‘বেকার, মদ্যপ এবং সমাজের পক্ষে হানিকারক’ বলে মন্তব‌্য করেন। প্রতিবাদে কৃষকরা তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন। তাঁকে কালো পতাকা দেখানো হয়। সাংসদের অভিযোগ, তাঁর প্রাণনাশের চেষ্টা হয়েছে। সবমিলিয়ে ফের উত্তপ্ত হরিয়ানা।

[আরও পড়ুন: নেশার খেসারত, ‘মদমুক্ত’ বিহারে বিষমদ কাণ্ডে মৃত্যু বেড়ে ৬৮]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement