shono
Advertisement

দ্বিতীয় বিয়েতে হাসিনকে নিমন্ত্রণ করব, কটাক্ষ শামির

কেন এ কথা বললেন শামি? The post দ্বিতীয় বিয়েতে হাসিনকে নিমন্ত্রণ করব, কটাক্ষ শামির appeared first on Sangbad Pratidin.
Posted: 05:57 PM Jun 12, 2018Updated: 06:27 PM Jun 12, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসিনের অভিযোগের ঝুলি এখনও ফুরোয়নি। শামি-হাসিন বিবাদে ইতি পড়ে গিয়েছে ভেবেছিলেন যাঁরা, তাঁদের ভুল ভাঙিয়েই নতুন অভিযোগ হাসিনের। ইদের পাঁচদিন পরই দাদার শ্যালিকাকে বিয়ে করতে চলেছেন শামি। হাসিনের এই অভিযোগের উত্তরে এবার কটাক্ষ ধেয়ে এল শামির পক্ষ থেকে।

Advertisement

 ছিটকে গেলেন শামি, আফগানিস্তানের বিরুদ্ধে দলে নভদীপ ]

মাস কয়েক আগেই ঝামেলার সূত্রপাত। শামির বিরুদ্ধে পরকীয়া থেকে ম্যাচ গড়াপেটায় যুক্ত থাকার মতো মারাত্মক অভিযোগ এনেছিলেন হাসিন। শামির বিরুদ্ধে তদন্ত করতে বাধ্য হয় বোর্ড। তবে তদন্তে ক্লিনচিট পান শামি। ফলে খেলা নিয়ে কোনও সমস্যা হয়নি। ভারতীয় দলের হয়ে খেলার ছাড়পত্র পান শামি। খেলেন আইপিএল-এও। যদিও সম্প্রতি ইয়ো-ইয়ো টেস্টে উত্তীর্ণ হতে না পেরে দল থেকে বাদ পড়েছেন শামি। তাঁর জায়গায় এসেছেন নভদীপ সাইনি। তবে পারিবারিক বিবাদ এখনও মেটেনি। এর আগে শামি যখন দুর্ঘটনার কবলে পড়েছিলেন তখন মেয়েকে নিয়ে শামির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন হাসিন। কিন্তু তাতে বরফ গলেনি। পরে হাসিন বলেন, শামি তাঁকে বলেছিলেন একেবারে আদালতে দেখা হবে। এ ব্যাপারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও দেখা করেন তিনি। শামি যাতে আইপিএল খেলতে না পারেন তারও আবেদন জানিয়েছিলেন হাসিন। আইপিএল অবশ্য শামি স্বাভাবিক নিয়মেই খেলেছেন, তবে খুব ভাল মরশুম যে গিয়েছে তা নয়।

[  বিশ্বকাপে প্রথম ম্যাচে অনিশ্চিত সালাহ! চিন্তায় সমর্থকরা ]

এবার পারিবারিক বিবাদ মোড় নিল অন্য দিকে। সম্প্রতি হাসিন অভিযোগ করেন, শিগগিরি আবার বিয়ে করতে চলেছেন। পাত্রী শামিরই দাদার শ্যালিকা। ইদের পাঁচদিন পরই দ্বিতীয় বিয়ে করবেন শামি। হাসিনের এই অভিযোগ নিয়ে শামির কাছে প্রতিক্রিয়া চাওয়া হয়। তখনই ভারতীয় পেসার বলেন, “গত কয়েকমাসে হাসিন তো কম অভিযোগ করেননি। প্রথম বিয়ে নিয়েই আমি নাজেহাল। আপনাদের কি আমাকে পাগল মনে হয় যে আবার এর একজনকে বিয়ে করব?” এরপরই রসিকতা করে তিনি বলেন, দ্বিতীয় বিয়ে করলে অবশ্যই হাসিনকে নিমন্ত্রণ করবেন তিনি।

The post দ্বিতীয় বিয়েতে হাসিনকে নিমন্ত্রণ করব, কটাক্ষ শামির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement