shono
Advertisement

‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে বচসা, লিভ-ইন পার্টনারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ যুবতীর!

অভিযোগ, প্রেমিকাকে জোর করে ধর্মান্তরিত করাতে চাইছিলেন ওই যুবক।
Posted: 09:34 AM May 23, 2023Updated: 09:40 AM May 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্কে ভাঙল ধরাল ‘দ্য কেরালা স্টোরি’? এক যুবতীর অভিযোগে অন্তত তেমন ছবিই ধরা পড়ল মধ্য়প্রদেশের ইন্দোরে। আদা শর্মা অভিনীত বিতর্কিত ছবিটি নিয়ে বচসার পরই নিজের বয়ফ্রেন্ডের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুললেন ওই যুবতী। যার ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তারও করা হয়েছে।

Advertisement

পুলিশকে দেওয়া বয়ানে ওই যুবতী জানিয়েছেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে লিভ-ইন সম্পর্কে জড়িয়েছিলেন ২৩ বছরের ওই যুবক। সম্প্রতি একসঙ্গে ‘দ্য কেরালা স্টোরি’ (The Kerala Story) ছবিটি দেখতে গিয়েছিলেন তাঁরা। ছবি শেষ হওয়ার পরই তাঁদের মধ্যে বচসা শুরু হয়। অভিযোগ, প্রেমিকাকে ধর্মান্তরিত করার জন্য জোর দেন ওই যুবক। শুধু তাই নয়, তাঁর উপর শারীরিক ও মানসিক অত্যাচারও করেন। যুবতী ধর্মান্তরিত হতে রাজি না হলে তাঁকে যৌন হেনস্তা করা হয় বলে অভিযোগ।

[আরও পড়ুন: পাঁচ দিনে পঞ্চমবার ভারতের আকাশে পাক ড্রোন, গুলি করে নামাল বিএসএফ]

খাজরানা থানার পুলিশ ইনচার্জ দীনেশ বর্মা জানান, বছর চারেক আগে এক কোচিং সেন্টারে দু’জনের আলাপ হয়েছিল। সেখান থেকেই ধীরে ধীরে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে যুবতীকে ফাঁসিয়ে একসঙ্গে থাকতে শুরু করেন দ্বাদশ উত্তীর্ণ ওই বেকার যুবক। উলটো দিকে যুবতী উচ্চশিক্ষিত। বেসরকারি একটি অফিসে চাকরি করেন তিনি। গত ১৯ মে প্রেমিকের বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করেন তিনি। তোলেন ধর্ষণের অভিযোগ। তার ভিত্তিতেই অভিযুক্তকে সোমবার গ্রেপ্তার করা হয়।

পুলিশ আরও জানিয়েছে, মধ্যপ্রদেশের ধর্মের স্বাধীনতা আইনের ভিত্তিতে যুবক নিজেদের হেফাজতে নেওয়া হয়েছে। এই ঘটনায় এখনও মানসিক ট্রমার মধ্যে রয়েছেন যুবতী।

[আরও পড়ুন: রাত বাড়লেই উড়ে আসছে ঢিল! ‘ভূতের’ ভয়ে হেলমেট পরেই রাত কাটাচ্ছেন গ্রামবাসীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement