shono
Advertisement

মায়ের কোল থেকে ছিনিয়ে মাটিতে আছড়ে ‘খুন’, পারিবারিক বিবাদে রাজারহাটে প্রাণ গেল খুদের

শিশুমৃত্যুতে কাঠগড়ায় তার কাকিমা।
Posted: 12:31 PM Jun 04, 2022Updated: 12:34 PM Jun 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পারিবারিক বিবাদে দুধের শিশুর বেঘোরে মৃত্যু। মায়ের কোল থেকে টেনে নিয়ে মাটিতে আছড়ে খুনের অভিযোগ। কাঠগড়ায় শিশুর কাকিমা। অভিযুক্তকে পুলিশের হাত ছিনিয়ে নিয়ে মারধরের চেষ্টা স্থানীয়রা। রাজারহাটের রাইগাছির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য।

Advertisement

জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই রাজারহাটের রাইগাছির দু’টি পরিবারের মধ্যে ঝগড়াঝাটি লেগেছিল। শুক্রবার রাতে তা ব্যাপক আকার ধারণ করে। অভিযোগ, সেই সময় শিশুটিকে তার মায়ের কোল থেকে টেনে নেয় কাকিমা। মায়ের চোখের সামনেই মাটিতে আছড়ে ফেলা হয় তাকে। আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শনিবার সকালে মৃত্যু হয় শিশুটির।

[আরও পড়ুন: হজরত মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে দুই গোষ্ঠীর সংঘর্ষ, উত্তাল কানপুর, চলল পাথর ছোঁড়াও]

শিশুর মৃত্যু সংবাদ এলাকায় পৌঁছনোমাত্রই কার্যত ফুঁসে ওঠেন স্থানীয়রা। রাজারহাট থানার পুলিশের কাছে খবর পৌঁছয়। পুলিশ তড়িঘড়ি রাইগাছি এলাকায় যায়। শিশুর কাকিমাকে পাকড়াও করে। তবে ওই মহিলাকে পাকড়াও করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা পুলিশের কাছ থেকে তাকে ছিনিয়ে নেয়। মারধরও করে তাকে। পরে পুলিশ ক্ষুব্ধ এলাকাবাসীর হাত থেকে তাকে উদ্ধার করে। জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয় ওই মহিলাকে। শিশুমৃত্যুর ঘটনায় আরও চারজনকে আটক করা হয়েছে।

শিশুর মৃত্যুর ঘটনায় একাধিক প্রশ্নের ভিড়। পারিবারিক বিবাদের কারণই বা কী, অভিভাবকদের অশান্তির মাঝে কীভাবে প্রাণ গেল একরত্তির, কোন আক্রোশে এমন কাজ করল শিশুর কাকিমা – এমনই নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। অভিযুক্তদের জেরা করে এই সমস্ত তথ্য পাওয়া সম্ভব বলেই মনে করছেন তদন্তকারীরা। আপাতত ধৃতদের জোর জিজ্ঞাসাবাদ চলছে। এলাকায় রয়েছে চাপা উত্তেজনা। নতুন করে যাতে আর কোনও অশান্তি তৈরি না হয় তাই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

[আরও পড়ুন: কীভাবে গণহত্যার দায় এড়ানো যায় পাকিস্তান-ই তার প্রমাণ, রাষ্ট্রসংঘে তোপ ভারতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement