shono
Advertisement

৫ বছরের শিশুকে ১৫ তলা থেকে ফেলে দিল প্রতিবেশী

মহিলার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হলেও তাকে এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়নি। The post ৫ বছরের শিশুকে ১৫ তলা থেকে ফেলে দিল প্রতিবেশী appeared first on Sangbad Pratidin.
Posted: 03:59 PM Dec 20, 2016Updated: 11:36 AM Dec 20, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে নারী মানেই মায়ের এক রূপ। কিন্তু সোমবার মুম্বইয়ের বাইকুল্লা এলাকা যে ঘটনার সাক্ষী থাকল, তাতে চেনা সেই প্রবাদ কোথায় যেন উধাও হয়ে গেল। শুনলেই শিউরে উঠতে হয়। প্রতিবেশীর সঙ্গে বচসার জেরে পাঁচ বছরের কন্যা শিশুকে ১৫ তলার বারান্দা থেকে নিচে ফেলে দিল এক মহিলা। এমন  ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

Advertisement

পুলিশ জানিয়েছে, সোমবার বেলা সাড়ে ১২টা নাগাদ ঘটনাটি ঘটে। প্রতিবেশীর সঙ্গে ঝামেলা শুরু হয় অভিযুক্ত মহিলার। জানা গিয়েছে, একটি বিল্ডিংয়ের ১৫ তলার বারান্দাটি দুই পরিবার ভাগাভাগি করে ব্যবহার করত। ৫ বছরের শিশুর মায়ের অভিযোগ, বচসার পর রাগের মাথায় সেই বারান্দা থেকে তাঁর সন্তানকে নিচে ফেলে দেয় ওই মহিলা। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরাও একই কথা জানান।

এমন মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া নেমেছে গোটা এলাকায়। মহিলার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হলেও তাকে এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়নি।

The post ৫ বছরের শিশুকে ১৫ তলা থেকে ফেলে দিল প্রতিবেশী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement