shono
Advertisement

‘আমাকে, ছেলেকে পিটিয়েছে বউমা’, পুলিশে অভিযোগ বৃদ্ধার

পালটা দায়ের বধূ অত্যাচারের অভিযোগ। The post ‘আমাকে, ছেলেকে পিটিয়েছে বউমা’, পুলিশে অভিযোগ বৃদ্ধার appeared first on Sangbad Pratidin.
Posted: 10:27 AM Nov 19, 2018Updated: 10:27 AM Nov 19, 2018

অর্ণব আইচ: আমায় পিটিয়েছে বউমা। পিটিয়েছে আমার ছেলেটাকেও। কাঁদতে কাঁদতে থানায় গেলেন বৃদ্ধা। ছেলের বিয়ের ১৮ বছর পর পুত্রবধূর বিরুদ্ধে তিলজলা থানায় অভিযোগ দায়ের করলেন তিনি। যদিও তাঁর পুত্রবধূও স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে তিলজলা থানায় বধূ অত্যাচারের অভিযোগ দায়ের করেছেন। এদিকে, দক্ষিণ কলকাতার নিউ আলিপুরে পারিবারিক গোলমালকে কেন্দ্র করে মদ্যপ অবস্থায় এক ভাই অন্য ভাইয়ের মুখে কাঁচি দিয়ে আঘাত করে। ওই ঘটনায় বিপুল দত্ত নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

[বিজয়ার প্রণাম করতে এসে শিক্ষকের বাড়ি থেকে গয়না চুরি প্রাক্তন ছাত্রের!]

পুলিশ জানিয়েছে, তিলজলার সি এন রায় রোডের বাসিন্দা ওই বৃদ্ধা পুলিশের কাছে অভিযোগ করে জানিয়েছেন যে, তাঁর দুই মেয়ের বিয়ে আগেই হয়ে গিয়েছে। ২০০০ সালে তাঁর ছেলের বিয়ে হয়। বিয়ের পর থেকে পরিবারে বিশেষ কোনও সমস্যা ছিল না। কিন্তু গত পাঁচ বছর ধরে তাঁর ছেলের সঙ্গে পুত্রবধূর মাঝেমধ্যেই বিভিন্ন বিষয়ে অশান্তি হতে শুরু করে। গত বছর থেকে তাঁর বউমা চাকরি করতে শুরু করেন। এর পর গোলমাল আরও বাড়ে। গত বছর অক্টোবর মাসে গোলমাল এমন পর্যায়ে পৌঁছায় যে পুলিশকেও হস্তক্ষেপ করতে হয়। তার পরই তাঁর বউমা তাঁকে মারধর করেন বলে অভিযোগ। হাসপাতালে চিকিৎসার পর বৃদ্ধা পুলিশকে বিষয়টি জানান। এর পর তাঁর পুত্রবধূ বাপের বাড়ির লোকেদের সঙ্গে চলে যান। ফিরে আসার কিছুদিনের মধ্যে ফের তাঁর উপর শুরু হয় অত্যাচার। বৃদ্ধার অভিযোগ, গত মাসে তাঁর উপর ফের অত্যাচার শুরু করেন পুত্রবধূ। পুত্রবধূ তাঁকে ও তাঁর ছেলেকে মারধর করেন। টিভি-সহ বেশ কিছু জিনিসপত্র ভাঙচুর করেন। পুলিশের কাছে বৃদ্ধার অনুরোধ, যেন তাঁর বউমার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়। যদিও ওই বৃদ্ধার পুত্রবধূও তাঁর স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানিয়ে বলেছেন, বিয়ের পর থেকেই পণের জন্য তাঁর উপর অত্যাচার শুরু করেন স্বামী ও শাশুড়ি। টানা ১৮ বছর ধরে চলে এই অত্যাচার। দু’তরফে অভিযোগ দায়ের হওয়ার ফলে পুলিশ পুরো বিষয়টি তদন্ত করে দেখছে। দু’পক্ষকেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে, নিউ আলিপুরের চেতলা রোডের বাসিন্দা দুই ভাই বিপুল দত্ত ও বিপ্লব দত্তর মধ্যে পারিবারিক কারণে গোলমাল লেগেই থাকত। প্রায়ই ঝামেলা শুরু হত দু’জনের। শনিবার রাতেও দুই ভাইয়ের মধ্যে গোলমাল শুরু হয়। অভিযোগ, মদ্যপ অবস্থায় বিপুল দত্ত তাঁর ভাই বিপ্লবকে কাঁচি দিয়ে মুখ ও শরীরের অন্যান্য জায়গায় আঘাত করে। রক্তাক্ত অবস্থায় ওই যুবককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর শরীরে বেশ কয়েকটি সেলাই পড়েছে। এই বিষয়ে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করা হয়। রাতেই বিপুলকে পুলিশ গ্রেপ্তার করে।

[হৃদযন্ত্র প্রতিস্থাপনের পর ধীরে ধীরে সুস্থ হচ্ছেন রানিগঞ্জের রাখাল দাস]

The post ‘আমাকে, ছেলেকে পিটিয়েছে বউমা’, পুলিশে অভিযোগ বৃদ্ধার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার