shono
Advertisement
Prajwal Revanna

'মাকে ধর্ষণ, আমাকেও জোর করে নগ্ন করেছিলেন', প্রজ্জ্বলের 'নির্যাতনের' বর্ণনা নির্যাতিতার!

প্রজ্জ্বলের 'সেক্স টেপ' ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার দুই বিজেপি কর্মী।
Published By: Biswadip DeyPosted: 04:14 PM May 13, 2024Updated: 06:00 PM May 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার (HD Deve Gowda) নাতি প্রজ্বল রেভান্নার একাধিক অশ্লীল ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তদন্ত শুরু হতেই দেশ ছেড়েও পালিয়েছেন তিনি। এই পরিস্থিতিতে নতুন করে অভিযোগ দায়ের করলেন এক মহিলা। তাঁর অভিযোগ, চার-পাঁচ বছর আগে তাঁর মাকে ধর্ষণ করেছিলেন রেভান্না। এবং তাঁকেও ভিডিও কলে জোর করে নগ্ন করার অভিযোগও তুলেছেন তিনি।

Advertisement

ঠিক কী বলেছেন তিনি? তাঁর অভিযোগ, ''উনি আমাকে ফোন করতেন। আর পোশাক খুলতে বলতেন। আমার মায়ে ভিডিও কল করতেন এবং বাধ্য করতেন কলটা রিসিভ করানোর জন্য। প্রত্যাখ্যান করলে আমার ও আমার মায়ের ক্ষতির হুমকি দিতেন। আমার পরিবার আমাকে সমর্থন না দিলে আমি অভিযোগ দায়ের করতে পারতাম না।'' সেই সঙ্গে তাঁর দাবি, ''আমার মাকে প্রজ্জ্বল রেভান্না ধর্ষণ করেছেন। এমনকী, ওঁর বাবা এইচ ডি রেভান্নাও। হুমকি দেওয়া হত বাধা দিলে আমার বাবার চাকরি ছিনিয়ে নেওয়ার।''

[আরও পড়ুন: ‘আমরা হস্তক্ষেপ করব না’, কেজরির মুখ্যমন্ত্রী পদ কাড়ার দাবি খারিজ সুপ্রিম কোর্টে]

এদিকে কর্নাটক পুলিশের সিট রবিবারই দুজনকে গ্রেপ্তার করেছেন। তাঁদের বিরুদ্ধে অভিযোগ, প্রজ্জ্বলের 'সেক্স টেপ' ছড়ানোর। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পরই তাঁদের গ্রেপ্তার করা হয়েছে। আদালতেও তোলা হয়েছে দুই অভিযুক্তকে। প্রজ্বল রেভান্নার যৌন নির্যাতনের ভিডিও ছড়ানোয় অভিযুক্ত বিজেপি (BJP) নেতা দেবরাজে গৌড়াও। সম্প্রতি সেই নেতার বিরুদ্ধেও উঠল যৌন হেনস্তার অভিযোগ। ৩৬ বছর বয়সি এক মহিলার অভিযোগের ভিত্তিতে তাঁকে আটক করা হয়েছে। ২০২৩ সালের কর্নাটকের বিধানসভা নির্বাচনে প্রজ্জ্বলের বাবা এইডচি রেভান্নার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন দেবরাজে।

প্রসঙ্গত, বাড়ির পরিচারিকাদের টানা তিন বছর ধরে যৌন হেনস্তায় অভিযুক্ত প্রজ্জ্বল। দেশে ছেড়ে পালাতেই তাঁর বিরুদ্ধে ইতিমধ্যেই ব্লু কর্নার নোটিস (Blue Corner notice) দায়ের করেছে সিবিআই (CBI)। কিন্তু এখনও তাঁর নাগাল পাননি তদন্তকারীরা।

[আরও পড়ুন: ‘পার্থ ভৌমিককে ভোট দিন’, রাজের সঙ্গে ভোটপ্রচারের গাড়িতে গলা ফাটালেন ‘মিঠাই’ সৌমিতৃষা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার নাতি প্রজ্বল রেভান্নার একাধিক অশ্লীল ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।
  • তদন্ত শুরু হতেই দেশ ছেড়েও পালিয়েছেন তিনি। এই পরিস্থিতিতে নতুন করে অভিযোগ দায়ের করলেন এক মহিলা।
  • তাঁর অভিযোগ, চার-পাঁচ বছর আগে তাঁর মাকে ধর্ষণ করেছিলেন রেভান্না। এবং তাঁকেও ভিডিও কলে জোর করে নগ্ন করার অভিযোগও তুলেছেন তিনি।
Advertisement