shono
Advertisement

ডিভোর্স চাইছিলেন ৮০ বছরের স্বামী, শুনেই গুলি চালিয়ে দিলেন ষাটোর্ধ্ব স্ত্রী

গ্রেপ্তার অভিযুক্ত মহিলা।
Posted: 10:14 AM Sep 24, 2023Updated: 10:14 AM Sep 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাম্পত্য জীবনে ইতি টানতে চেয়েছিলেন স্বামী। আর তাতেই চটে লাল স্ত্রী। কথা কাটাকাটির মাঝেই বৃদ্ধ স্বামীকে লক্ষ্য় করে পরপর গুলি ছুড়ল ষাটোর্ধ্ব স্ত্রী। এমনই ঘটেছে মার্কিন মুলুকে। অশীতিপর বৃদ্ধ গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্ত স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, অভিযুক্ত ক্রিস্টিনা পাসকুয়ালেত্তোর বয়স ৬২ বছর। বর্তমানে তিনি গিলবার্টের বাসিন্দা। তাঁর স্বামী ৮০ বছরের জন পাসকুয়ালেত্তো থাকেন প্রেসকোটে। মাস কয়েক আগে অবধি সেখানেই থাকতেন ক্রিস্টিনাও। বর্তমানে দুজনে আলাদা থাকেন। জানা গিয়েছে, বিচ্ছেদ চেয়েছিলেন জন। ২০ সেপ্টেম্বর মাঝ রাতে গাড়ি চালিয়ে প্রেসকোটের বাড়িতে পৌঁছন ক্রিস্টিনা। সেখান বর্তমানে একাই থাকতেন জন। পুলিশ সূত্রে খবর, বিচ্ছেদ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। বিচ্ছেদের সিদ্ধান্তে অনড় ছিলেন জন। তখনই তাঁকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে ক্রিস্টিনা। তখনও বিছানায় শুয়ে ছিলেন জন। এরপর ৯১১ তে ফোন করে খবর দেওয়া হয়।

[আরও পড়ুন: ‘চাকরি চাই’, বারাণসীতেই প্রধানমন্ত্রীর কনভয়ের সামনে ঝাঁপ যুবকের, টেনে নিয়ে গেল নিরাপত্তারক্ষী]

প্রেসকোট পুলিশের তরফে জানানো হয়, বিচ্ছেদ নিয়ে স্বামী-স্ত্রী মধ্যে অশান্তি চলছিল। তখনই গুলি চালান স্ত্রী। অভিযুক্তর বিরুদ্ধে ‘ফার্স্ট ডিগ্রি মার্ডার’, জালিয়াতি, ডাকাতি-সহ একাধিক ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। গ্রেপ্তারও করা হয়েছে ক্রিস্টিনাকে।

[আরও পড়ুন: ‘এত ভালো সফর আগে কম দেখেছি, অনেক কাজ হয়েছে’, বিদেশ থেকে ফিরে খুশি মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement