shono
Advertisement

আজ বিশ্বকাপ অভিযান শুরু ভারতের, রোহিতদের সমর্থনে ‘রূপ বদল’ সংবাদ প্রতিদিনের

অজিদের সঙ্গে টিম ইন্ডিয়ার রবিবাসরীয় লড়াইয়ের আগে চড়ছে পারদ।
Posted: 09:50 AM Oct 08, 2023Updated: 10:07 AM Oct 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১২ বছর আগে শেষ বার বিশ্বকাপ জিতেছিল ভারত। ২০১১ সালের স্মৃতি কি ফিরিয়ে আনতে পারবেন বিরাট কোহলি-জশপ্রীত বুমরাহরা? এই প্রশ্ন উসকে দিয়ে আজ, রবিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করতে চলেছে টিম ইন্ডিয়া। রোহিত বাহিনীকে সমর্থন জানাতে ‘রূপ বদল’ সংবাদ প্রতিদিনের। বদলে গেল সংবাদপত্রের মাস্টহেড। সেখানে পুরোদস্তুর ‘বিশ্বকাপ-জ্বর’। বদল ইয়ার প্যানেলেও।

Advertisement

‘সংবাদ প্রতিদিন’-এর চিরচেনা মাস্টহেডের লাল ও গাঢ় নীল রং আজ অদৃশ্য। তার বদলে দেখা যাচ্ছে ‘টিম ইন্ডিয়া’র আকাশি নীল। আর ইয়ার প্যানেল অর্থাৎ মাস্টহেডের দু’পাশের অংশে কোনও খবরের আঁচ বা বিজ্ঞাপন নয়, কেবলই ভারতীয় দলের সমর্থকদের মজাদার কার্টুন। সব মিলিয়ে বিশ্বকাপে ভারতের অভিযান শুরুর এক জমকালো সেলিব্রেশন।

বিশ্বকাপ উন্মাদনায় সামিল ‘সংবাদ প্রতিদিন’

[আরও পড়ুন: তিন স্পিনার নিয়ে অজি ব্যাটিং বধ করার পরিকল্পনা, ইঙ্গিত দিলেন রোহিত]

এই ধরনের পরিবর্তন অবশ্য ‘সংবাদ প্রতিদিন’ আগেও করেছে। করোনার সময় ‘প্রতিদিন’ লেখাটি ‘প্রতি’ ও ‘দিন’কে আলাদা করা হয়েছিল ‘সোশ্যাল ডিসট্যান্সে’র বার্তা দিতে। এমন নজিরও আরও রয়েছে। তবে একথা ঠিকই, অত্যন্ত বিশেষ মুহূর্তেই কেবল এই ধরনের পরিবর্তন লক্ষ করা যায়।

রবিবারই এবারের বিশ্বকাপে প্রথমবার মাঠে নামছে ভারত। স্বাভাবিক ভাবেই উত্তেজনার পারদ ক্রমেই চড়ছে। রবিবাসরীয় লড়াইয়ে শক্তিশালী অস্ট্রেলিয়াকে উড়িয়ে দিন বিরাটরা, প্রার্থনা এটাই। কিছুদিন আগেই অজিদের বিরুদ্ধে ২-১ ব্যবধানে একদিনের সিরিজে এসেছে জয়। সেই ধারাই বজায় রাখুক ভারতীয় দল। আপাতত ১৪০ কোটির দেশজুড়ে এটাই কামনা।

[আরও পড়ুন: ‘বিশ্বকাপ আমার কাছে অধরা মাধুরীর মতো’, কাপ যুদ্ধে নামার আগে অকপটে জানিয়ে দিলেন রোহিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement