shono
Advertisement
Scotland

জলপ্রপাত দেখতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা, স্কটল্যান্ডে মৃত্যু দুই ভারতীয় ছাত্রের

ছবি তুলতে গিয়ে পা পিছলে বিপত্তি হয়।
Posted: 03:38 PM Apr 19, 2024Updated: 03:38 PM Apr 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিদেশে ভারতীয় ছাত্রের মৃত্যু। এবার স্কটল্যান্ডে (Scotland) একটি জলপ্রপাতে বেড়াতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ গেল দুই যুবকের। ভয়ংকর-সুন্দর প্রাকৃতিক সৌন্দর্যের সামনে দাঁড়িয়ে ছবি তুলতে গিয়ে পা পিছলে যায় দুই ছাত্রের। এর ফলেই জলপ্রপাতে পড়ে মৃত্যু হয় তাঁদের। দুজনেই স্কটল্যান্ডের দুন্দি বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

Advertisement

১৭ এপ্রিল, বুধবারের ঘটনা। ব্লেয়ার অ্যাটহোলের তুমেল জলপ্রপাতে বেড়াতে যান ২৬ বছরের জিতেন্দ্রনাথ কারুতুরি এবং ২২ বছরের চাণক্য বলিসেট্টি। দুন্দি বিশ্ববিদ্যালয়ে জিতু ছিলেন ডেটা সায়েন্সের মাস্টার ডিগ্রির ছাত্র, চাণক্য ইঞ্জিনিয়ারিং পড়ছিলেন। ঘটনার দিন আরও এক বন্ধুর সঙ্গে তুমেল জলপ্রপাতে বেড়াতে গিয়েছিলেন তাঁরা। জানা গিয়েছে, জলপ্রপাতের সামনে দাঁড়িয়ে ছবি তুলতে গিয়ে বিপদ ঘটে। পা পিছলে জলে পড়ে যান জিতু ও চাণক্য। ভয়ংকর স্রোতের জলে ডুবে মৃত্যু হয় উভয়ের।

 

[আরও পড়ুন: শুরু পালটা মার! ইরানে মিসাইল হামলা ইজরায়েলের, নিশানায় পরমাণু কেন্দ্র?]

স্কটল্যান্ড পুলিশের মুখপাত্র জানান, সন্ধে ৭টা নাগাদ আমাদের কাছে খবর আসে দুই ব্যক্তি ব্লেয়ার অ্যাটহোলের তুমেল জলপ্রপাতে পড়ে গিয়েছেন। আপাতকালীন পরিষেবা কর্মীরা পড়ে জল থেকে দুজনের দেহ উদ্ধার করে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। নিছক দুর্ঘটনাই কি না খতিয়ে দেখা হচ্ছে। এদিকে বিশ্ববিদ্যালয়ের তরফে এক বিবৃতিতে দুই ছাত্রের মৃত্যুতে শোকপ্রকাশ করা হয়েছে।

 

[আরও পড়ুন: প্রথম দফায় ভোট এক লোকসভায় অর্ধেক এলাকায়, বাকি দ্বিতীয় দফায়, নজিরবিহীন ভোট মণিপুরে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ১৭ এপ্রিল, বুধবারের ঘটনা।
  • ভয়ংকর স্রোতের মধ্যে জলে ডুবে মৃত্যু হয় উভয়ের।
Advertisement