shono
Advertisement

‘চলো বিয়ে করি’, ভরা পার্লামেন্টে প্রথমদিনের ভাষণেই প্রেমিকাকে প্রস্তাব এমপির!

সঙ্গে সঙ্গে হর্ষধ্বনিতে ভরে যায় গোটা পার্লামেন্ট।
Posted: 03:38 PM Mar 09, 2023Updated: 03:41 PM Mar 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মন দেওয়া নেওয়া পার্লামেন্টে! হ্যাঁ, এমনই এক দৃশ্যের সাক্ষী হল অস্ট্রেলিয়া (Austraila)। অজি এমপি নাথান ল্যাম্বার্টের কীর্তি নিয়ে শোরগোল নেটদুনিয়ায়। পার্লামেন্টে উদ্বোধনী ভাষণ দেওয়ার সময়ই সঙ্গিনীকে প্রেম প্রস্তাব দিয়ে বসেন তিনি। তবে সেই সঙ্গে জানিয়ে দেন, আপাতত তাঁর সঙ্গে কোনও আংটি নেই।

Advertisement

ব্যস্ত পার্লামেন্ট। তার মধ্যেই ভাষণ দিতে উঠে ল্যাম্বার্ট তাঁর প্রেমিকা নোয়া এরলিককে বলেন, ”আমার মনে হয় এবার আমাদের বিয়ে করে নেওয়া উচিত।” এমন প্রস্তাবে চেম্বারের দুই দিক থেকেই হর্ষধ্বনি ওঠে। এরপরই ল্যাম্বার্টের সরস মন্তব্য, ”আমি এই মুহূর্তে আংটিটা আনিনি। কেননা এখানে কোনও ‘প্রপস’ আনার অনুমতি নেই। কিন্তু জিনিসটা গোপন জায়গায় সুরক্ষিত রয়েছে। রাতে ছেলেমেয়ে ঘুমিয়ে পড়ার পর আমাদের ক্লান্তিতে লুটিয়ে পড়ার মাঝখানের মিনিট দশেক সময়ের মধ্যেই ওটা বের করার একটা রোম্যান্টিক প্ল্যান রয়েছে আমার।”

[আরও পড়ুন: ঘনিষ্ঠ বন্ধুর নাম ব্যবহার করে সুইস ব্যাংকে বিপুল অর্থের লেনদেন, নয়া অভিযোগে বিদ্ধ পুতিন ]

প্রসঙ্গ ল্যাম্বার্ট ও নোয়া লিভ ইন করেন। তাঁদের দু’টি সন্তানও রয়েছে। কিন্তু একসঙ্গে থাকলেও এতদিন তাঁরা বিয়ে করেননি। এবার ল্যাম্বার্টের প্রস্তাবে নোয়া সাড়া দেওয়ায় বিয়েটা এখন সময়ের অপেক্ষা। সুদর্শন অজি এমপি জানাচ্ছেন, ”ও রাজি হয়ে গিয়েছে। এটা দারুণ ব্যাপার।” সেই সঙ্গে তিনি জানাচ্ছেন, প্রপোজ নিয়ে রীতিমতো দারুণ পরিকল্পনা ছিল তাঁর। কিন্তু করোনা ও আরও নানা সমস্যায় সেটা হয়ে উঠছিল না। অবশেষে ব্যাপারটা সেরে ফেললেন তিনি। তাও একেবারে পার্লামেন্টে।

[আরও পড়ুন: ‘আমার বাবা RSS কর্মী, কিন্তু এই ভারত আমার নয়’, রাহুলের সভায় বললেন মহিলা, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement