shono
Advertisement
Brazil

স্মার্টফোন কেড়ে নিতেই বাবা, মা, বোনকে গুলি! তিন রাত লাশের সঙ্গে কাটিয়ে আত্মসমর্পণ কিশোরের

১৬ বছরের কিশোর মানসিক অসুখে ভুগছিল কিনা খতিয়ে দেখছে পুলিশ।
Published By: Kishore GhoshPosted: 12:31 PM May 23, 2024Updated: 01:55 PM May 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিশু-কিশোরদের মধ্যে স্মার্টফোনের নেশা মানসিক রোগের আকার ধারণ করছে। এই বিষয়ে বারবার সতর্ক করছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। এবার সেই নেশার ভয়ংকর রূপ দেখল নেইমারের দেশ ব্রাজিল (Brazil)। ১৬ বছর কিশোর গুলি করে হত্যা করল নিজের মা, বাবা এবং বোনকে। তাঁর থেকে স্মার্টফোন কেড়ে নেওয়ায় মেজাজ হারিয়ে গোটা পরিবারকে শেষ করে দিল সে। হত্যাকাণ্ড শুক্রবার ঘটলেও তিন রাত তিন লাশের সঙ্গে কাটিয়ে সোমবার পুলিশ ডেকে আত্মসমর্পণ করে কিশোর।

Advertisement

দক্ষিণ আমেরিকার দেশটির পুলিশের দাবি, শুক্রবার সাও পাওলো শহরের একটি বাড়িতে ঘটেছে হত্যাকাণ্ড। অভিযুক্ত কিশোর পালিত সন্তান। ঘটনার দিন সকালে অতিরিক্ত ফোনের ব্যবহার নিয়ে মা-বাবার সঙ্গে বচসা হয়েছিল তার। তার থেকে মোবাইল ফোনটিও কেড়ে নেওয়া হয়েছিল। কিছুক্ষণ পরে অতর্কিত বাবাকে (৫৭) গুলি করে খুন করে কিশোর। বাড়ির দোতলায় গিয়ে সমবয়সি বোনকে হত্যা করে। এক ঘণ্টা বাদে মা বাড়ি ফিরলে মায়ের (৫০) উপরেও গুলি চালায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁরও।

 

[আরও পড়ুন: সিগন্যালিং সমস্যার জেরে সাতসকালে মেট্রো বিভ্রাট, ভোগান্তিতে যাত্রীরা]

ভয় বা অন্য কোনও কারণে দুদিন তিনটি মৃতদেহের সঙ্গে কাটায় সে? চতুর্থ দিন সোমবার পুলিশকে গোটা ঘটনা জানিয়ে আত্মসমর্পণ করেছে সে। গ্রেপ্তার করা হয়েছে তাকে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। সামান্য স্মার্টফোনের জন্য মা-বাবাকে খুন নাকি মানসিক অসুখে ভুগছে কিশোর, তা খতিয়ে দেখছে পুলিশ।

 

[আরও পড়ুন: শাহ-যোগী ‘বিভেদ’ উসকে দেওয়ার কৌশল, দিল্লি জয়ে নয়া চাল কেজরির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দক্ষিণ আমেরিকার দেশটির পুলিশের দাবি, শুক্রবার সাও পাওলো শহরের একটি বাড়িতে ঘটে হত্যাকাণ্ড।
  • ভয় বা অন্য কোনও কারণে দুদিন তিনটি মৃতদেহের সঙ্গে কাটায় সে।
Advertisement