shono
Advertisement

গাড়ি চালকের হাতে খুন পাকিস্তানের নামী হিন্দু চিকিৎসক, সরব রাজনৈতিক মহল

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।
Posted: 01:56 PM Mar 09, 2023Updated: 01:56 PM Mar 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি পাকিস্তানের (Pakistan) হায়দরাবাদের নামী চিকিৎসক। সেই হিন্দু চিকিৎসককেই গলা কেটে হত্যার অভিযোগ উঠল তাঁরই গাড়ির চালকের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, গাড়িতে বচসার জেরে ছুরি নিয়ে চিকিৎসকের উপর হামলা চালায় অভিযুক্ত। ঘটনায় শোরগোল পড়ে যায় হায়দরাবাদ শহরে। পরে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। পাকিস্তানের সংখ্যালঘু বিষয়ক প্রাদেশিক মন্ত্রী হিন্দু চিকিৎসকের হত্যার ঘটনার নিন্দা করেছেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার ওই হত্যাকাণ্ড ঘটেছে। ধরম দেব রাঠি শহরের নামী চর্মরোগ বিশেষজ্ঞ। চিকিৎসকের রাধুনি জানিয়েছেন, গাড়িতে বাড়ি ফেরার সময় চিকিৎসক এবং চালকের মধ্যে একটি বিষয়ে তীব্র বচসা হয়। তখনই মেজাজ হারিয়ে ছুরি নিয়ে চিকিৎসকের উপর হামলা চালায় অভিযুক্ত। চিকিৎসককে গলা কেটে হত্যা করে সে। ঘটনার পরেই পালিয়ে যায় চিকিৎসকের গাড়ি নিয়েই পালিয়ে যায় চালক। পরে খয়েরপুরের বাড়ি থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

[আরও পড়ুন: দিল্লি মদ কাণ্ডে সমন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীর মেয়েকে, হাজিরার আগে অনশনে BRS নেত্রী]

এদিকে নামী চিকিৎসকের মৃত্যুতে শোরগোল পড়ে যায় হায়দরাবাদ শহরে। পাকিস্তানের সংখ্যালঘু বিষয়ক প্রাদেশিক মন্ত্রী গিয়ান চাঁদ এসরানি ঘটনার নিন্দা করেন। পাশাপাশি ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করায় প্রশংসা করেন পুলিশের। পাকিস্তান পিপলস পার্টির মহিলা শাখার নেত্রী ফারিয়াল তলপুর ঘটনার নিন্দা করে দোষীদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন। ফারিয়াল বলেন, “হিন্দু সম্প্রদায়ের হোলি উৎসবের মাঝে এই হত্যাকাণ্ড মেনে নেওয়া যায় না।” 

[আরও পড়ুন: ‘কেষ্টদা গরু চোর, ভাগ রাহা হ্যায়’, দিল্লিতেও অনুব্রতকে লক্ষ্য করে ‘চোর’ স্লোগান

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement