shono
Advertisement
Dubai

স্বামী অন্য সঙ্গীদের নিয়ে ব্যস্ত! ইনস্টাগ্রামেই 'তিন তালাক' দিলেন দুবাইয়ের রাজকুমারী

দুমাস আগেই জন্ম নিয়েছে তাঁদের প্রথম কন্যাসন্তান।
Published By: Anwesha AdhikaryPosted: 04:38 PM Jul 17, 2024Updated: 04:39 PM Jul 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের বছর ঘুরতেই বিচ্ছেদ ঘোষণা করলেন দুবাইয়ের রাজকুমারী। নিজের ইনস্টাগ্রামে স্বামীকে সটান তিন তালাক দিলেন তিনি। সাফ জানিয়ে দিলেন, মেয়ের জন্মের পরেও স্বামী যেহেতু অন্যদের সঙ্গে বেশি ব্যস্ত, তাই এই সম্পর্ক টিকিয়ে রাখার প্রয়োজন নেই। রাজকুমারীর এই সিদ্ধান্ত জানতে পেরে নেটদুনিয়ায় তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন দুবাইয়ের আমজনতা। তবে তার মধ্যেও একাংশের প্রশ্ন, মহিলা হয়ে কি তিনি বিবাহবিচ্ছেদ চাইতে পারেন?

Advertisement

শাইখা মাহরা বিন্ত মহম্মদ বিন রশিদ আল মাকতুম হলেন দুবাইয়ের (Dubai) শাসক তথা সংযুক্ত আরব আমিরশাহীর প্রধানমন্ত্রীর কন্যা। মহিলাদের ক্ষমতায়ন নিয়ে প্রচুর কাজ করেছেন শাইখা। গত বছর তাঁর বিয়ে হয় শেখ মানা বিন মহম্মদ বিন রশিদ বিন মানা আল মাকতুমের সঙ্গে। মাস দুয়েক আগে তাঁদের প্রথম সন্তানের জন্ম হয়। সদ্যোজাত কন্যাকে নিয়ে দম্পতির ছবি ভাইরাল হয় সোশাল মিডিয়ায়। কিন্তু তার পর থেকেই দুজনের সম্পর্কে ফাটল ধরে।

[আরও পড়ুন: ট্রাম্পকে হত্যার নীল নকশা তৈরি করছে ইরান! উদ্দেশ্য সোলেমানির মৃত্যুর বদলা?

দিনকয়েক আগেই ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দেন দুজনে। জীবনসঙ্গীর ছবিও ডিলিট করে দেন সোশাল মিডিয়া থেকে। এমনকি শোনা যায়, একে অপরকে নাকি ব্লকও করে দিয়েছেন তাঁরা। তার পর থেকেই জল্পনা ছড়ায়, বিবাহবিচ্ছেদ হতে চলেছে রাজকুমারীর। এবার নিজেই যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে ইনস্টাগ্রামেই স্বামীকে তিন তালাক দিলেন শাইখা।

ইনস্টাগ্রামে তিনি লেখেন, "প্রিয় স্বামী, যেহেতু তুমি অন্য সঙ্গীদের নিয়েই বেশি ব্যস্ত, তাই আমি বিবাহবিচ্ছেদ ঘোষণা করছি। ডিভোর্স দিলাম, ডিভোর্স দিলাম, ডিভোর্স দিলাম। ভালো থেকো, ইতি তোমার প্রাক্তন স্ত্রী।" রাজকুমারীর এই সাহসী সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন নেটিজেনদের অধিকাংশ। কেউ কেউ আবার প্রশ্ন তুলছেন, মহিলা হয়ে কি এইভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা করতে পারেন? তবে সাহসী রাজকুমারের পাশে থাকার বার্তা দিয়েছেন আমজনতা।

[আরও পড়ুন: ‘পরমাণু শক্তিধর সত্যিকারের ইসলামিক দেশ ‘, ব্রিটেনকে খোঁচা ট্রাম্পের ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শাইখা মাহরা বিন্ত মহম্মদ বিন রশিদ আল মাকতুম হলেন দুবাইয়ের শাসক তথা সংযুক্ত আরব আমিরশাহীর প্রধানমন্ত্রীর কন্যা।
  • দিনকয়েক আগেই ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দেন দুজনে। জীবনসঙ্গীর ছবিও ডিলিট করে দেন সোশাল মিডিয়া থেকে।
  • কেউ কেউ আবার প্রশ্ন তুলছেন, মহিলা হয়ে কি এইভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা করতে পারেন? তবে সাহসী রাজকুমারের পাশে থাকার বার্তা দিয়েছেন আমজনতা।
Advertisement