shono
Advertisement

গ্রেপ্তারি এড়াতে প্রতিবেশীর বাড়িতে লুকিয়ে ছিলেন ইমরান! বিস্ফোরক দাবি পাক মন্ত্রীর

নিজের বাড়ির দেওয়াল টপকে তিনি পালান বলে দাবি।
Posted: 09:06 PM Mar 07, 2023Updated: 09:06 PM Mar 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রেপ্তার হতে পারেন ইমরান খান (Imran Khan)। গত রবিবারই লাহোরে (Lahore) এমন গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু শেষপর্যন্ত শূন্যহাতেই ফিরতে হয়েছিল পুলিশকে। এই পরিস্থিতিতে মঙ্গলবার পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লা দাবি করলেন, পুলিশ ইমরানের বাড়ি পৌঁছলে প্রাক্তন পাক প্রধানমন্ত্রী নিজের বাড়ির দেওয়াল টপকে প্রতিবেশীর বাড়িতে লুকিয়ে ছিলেন গ্রেপ্তারি এড়াতে। সেই কারণেই শেষ পর্যন্ত ধরা যায়নি তাঁকে।

Advertisement

ঠিক কী বলেছেন ওই পাক মন্ত্রী? সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় তিনি বলেন, ”গত রবিবার ইমরানকে গ্রেপ্তার করতে যাওয়া দল বিরাট নাটকের সম্মুখীন হয়। শোনা গিয়েছে, উনি নাকি পালিয়ে প্রতিবেশীর বাড়িতে আশ্রয় নিয়েছিলেন। পরে অবশ্য তিনি উদয় হয়ে লম্বা চওড়া ভাষণ দেন।”

[আরও পড়ুন: ‘মোদি আসলে শয়তানের বশে থাকা হিন্দু’, প্রধানমন্ত্রীকে তীব্র কটাক্ষ পাক ক্রিকেট অধিনায়কের]

উল্লেখ্য, ইমরান গ্রেপ্তার হতে পারেন এই আশঙ্কায় নেতাকে বাঁচাতে সকাল থেকেই বাড়ি ঘিরে রেখেছিলেন কয়েক হাজার পিটিআই সমর্থক। পুলিশ ভিতরে ঢোকার চেষ্টা করতেই তাঁদের সঙ্গে খণ্ডযুদ্ধ বেঁধে যায়। তাঁরা দাবি করেন, নেতাকে গ্রেপ্তার করার আগে তাঁদের গ্রেপ্তার করতে হবে। সেই বাধা ডিঙিয়েই নেতাকে হেফাজতে নেওয়ার চেষ্টা চালায় পুলিশ। কিন্তু শেষ পর্যন্ত তাদের খালি হাতে ফিরতে হয় ইমরানের সন্ধান না মেলায়।

[আরও পড়ুন: গালে গাল ঠেকিয়ে আবিরকে রং মাখালেন ঋতাভরী, ভালবাসায় রঙিন ‘ফাটাফাটি’র নয়া ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement