shono
Advertisement

Breaking News

আমেরিকায় প্রাণ গেল ভারতীয় সাংবাদিকের, নিজের ফ্ল্যাটেই অগ্নিদগ্ধ যুবক

নিউ ইয়র্কের ফ্ল্যাটে লিথিয়াম ব্যাটারি ফেটে আগুন ধরে যায়।
Posted: 10:12 AM Feb 25, 2024Updated: 10:12 AM Feb 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার আমেরিকায় প্রাণ গেল ভারতীয় সাংবাদিকের। নিজের ফ্ল্যাটেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল তাঁর। জানা গিয়েছে, নিউ ইয়র্কের ফ্ল্যাটে লিথিয়াম ব্যাটারি ফেটে আগুন ধরে যায়। গোটা অ্যাপর্টমেন্টে ছড়িয়ে পড়ে আগুনের লেলিহান শিখা। তা থেকে বাঁচতে জানলা দিয়ে ঝাঁপ দেন অন্তত ১৭ বাসিন্দা। তাদের মধ্যে ১২ জনের অবস্থা গুরুতর।

Advertisement

জানা গিয়েছে, নিউ ইয়র্কের হার্লেমের একটি বহুতলে ব্যাটারি ফেটে আগুন ধরে যায়। সেখানকার অন্যান্য় বাসিন্দারা পালাতে পারলেও আটকে পড়েন ফাজিল। সেখানেই জীবন্ত দগ্ধ হন তিনি। প্রশাসনের তরফে জানানো হয়েছে, ফাজিলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয় তাঁর। জানা গিয়েছে, জানলা থেকে ঝাঁপ দিয়ে প্রাণ বাঁচানোর চেষ্টা করেছিলেন অনেকে। তাঁদের মধ্যে ১২ জনের অবস্থা গুরুতর। ৪ জন পুরোপুরি ঝলসে গিয়েছেন। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। বিপুল ক্ষয়ক্ষতি হয়েছে অ্যাপর্টমেন্টের বাসিন্দাদের।

[আরও পড়ুন: ‘শেখ শাহজাহানের চামড়া, গুটিয়ে দেব আমরা’, বিজেপির স্লোগানের পালটা দিল তৃণমূল]

নিউ ইয়র্কের ভারতীয় দূতাবাস থেকে জানানো হয়েছে, ২৭ বছরের ভারতীয় নাগরিক ফাজিল খানের অকালমৃত্যুতে আমরা শোকাহত। তাঁর পরিবার-পরিজনের সঙ্গে আমারা যোগাযোগ রাখছি। যা যা সাহায্য প্রয়োজন, সব করা হচ্ছে। তাঁর চিতাভস্ম ভারতে পৌঁছে দেওয়ার সমস্ত বন্দোবস্ত করা হবে।

[আরও পড়ুন: ‘জমি নিয়ে থাকলে ফেরত দিন’, সন্দেশখালি গিয়ে অভিষেকের বার্তা শোনালেন সেচমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement