shono
Advertisement

‘পাকিস্তানের দুরবস্থা নিয়ে মশকরা করছে ভারতের মিডিয়া’, গ্রেপ্তারি এড়িয়ে তোপ ইমরানের

পাকিস্তানের গায়ে মৃত রাষ্ট্রের তকমা লাগিয়ে দিয়েছে ভারতীয় মিডিয়া, মত ইমরানের।
Posted: 04:00 PM Mar 12, 2023Updated: 04:19 PM Mar 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের দুরবস্থা নিয়ে মশকরা করছে ভারতের সংবাদমাধ্যমগুলি- এমনই দাবি করলেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan)। তাঁর মতে, পাকিস্তানের গায়ে মৃত রাষ্ট্রের তকমা লাগিয়ে দিয়েছে ভারতীয় মিডিয়া। প্রসঙ্গত, কয়েকদিন আগেই তোষাখানা কাণ্ডে গ্রেপ্তারি এড়িয়েছেন ইমরান। এই পরিস্থিতিতেই দলীয় সমর্থকদের উদ্দেশে বার্তা দিতে গিয়ে ভারতের সংবাদমাধ্যমকে (Indian Media) বিঁধেছেন ইমরান।

Advertisement

পাকিস্তান (Pakistan) তেহরিক-ই-ইনসাফের প্রধান বলেন, “হিন্দুস্তানের টিভি চ্যানেলগুলিতে দেখুন, কীভাবে পাকিস্তানকে নিয়ে মজা করছে। মহানন্দে ওরা ঘোষণা করে দিচ্ছে যে পাকিস্তানের অর্থনীতি একেবারে শেষ হয়ে গিয়েছে। এমনকি ভারতীয় নেতারা দাবি করছেন যে পাকিস্তান আর নিজে দেশ চালাতে পারবে না, ভারতের সঙ্গে মিশে যাবে।”

[আরও পড়ুন: কলকাতা পুরসভার স্কুলে এবার ‘লাইব্রেরি ক্লাস’, খুদেদের জন্য থাকবে মুখ্যমন্ত্রীর লেখা ছড়ার বই]

ইমরানের দাবি, পাকিস্তান রাষ্ট্র গঠনের সময় থেকেই ভারতীয় নেতারা চেয়েছেন পাক ভূখণ্ড যেন ভারতের সঙ্গে মিশে যায়। কিন্তু স্বাধীন রাষ্ট্র হিসাবেই পাকিস্তানের জন্ম হয়েছিল। চূড়ান্ত আর্থিক সমস্যার মধ্যেও সেনার জন্য বরাদ্দ কমায়নি পাকিস্তান। আমরা নিজেরা না খেয়ে সেনাকে শক্তিশালী করতে চেয়েছি কারণ তারাই বিদেশি শক্তির হাত থেকে পাকিস্তানকে রক্ষা করেছে।”

তবে পাকিস্তানের প্রশংসা করতে গিয়েও শাহবাজ শরিফ (Shehbaz Sharif) সরকারকে কটাক্ষ করতে ছাড়েননি প্রাক্তন প্রধানমন্ত্রী। তিনি বলেন, “দেশে আইনের শাসন থাকবে, এই উদ্দেশ্য নিয়েই গঠিত হয়েছিল পাকিস্তান রাষ্ট্র। সবকিছুই পেয়েছে আমাদের দেশ, শুধু আইনের শাসন প্রতিষ্ঠিত হয়নি।” প্রসঙ্গত, পাকিস্তানের সকল টিভি চ্যানেলে ইমরানের বক্তৃতা নিষিদ্ধ করা হয়েছে। কারণ গ্রেপ্তারি এড়ানোর পরে দেশের প্রশাসনকে বিঁধে বার্তা দিয়েছিলেন তিনি। এই কাজের জন্য দেশে বিশৃঙ্খলা তৈরি হবে বলেই মত পাক আধিকারিকদের।

[আরও পড়ুন: ‘ভিডিও প্রকাশ করতেই হুমকি পেয়েছিলাম’, মুখ খুললেন হোলিতে হেনস্তার শিকার জাপানি তরুণী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement