shono
Advertisement

আমেরিকায় ক্রীড়াপ্রেমীদের মিছিলে গুলিবৃষ্টি, নিহত ১, আততায়ীকে বাগে আনার ভিডিও ভাইরাল

আহতদের মধ্যে বেশ কয়েকটি শিশুও রয়েছে।
Posted: 10:02 AM Feb 15, 2024Updated: 03:49 PM Feb 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের আমেরিকায় বন্দুকবাজের তাণ্ডব। ক্যান্সাসে একটি ফুটবল দলের বিজয়উৎসবে এলোপাথারি গুলি চালায় এক ব্যক্তি। কিন্তু ধাওয়া করে আততায়ীকে ধরে ফেলেন দুই ক্রীড়াপ্রেমী। এই হামলায় প্রাণ হারিয়েছেন ১ জন। আহত কমপক্ষে ২১ জন। আহতদের মধ্যে বেশ কয়েকটি শিশুও রয়েছে। ইতিমধ্যেই এই ঘটনায় সন্দেহজনক তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।    

Advertisement

জানা গিয়েছে, বৃহস্পতিবার ক্যান্সাস সিটি চিফ নামে স্থানীয় এক ফুটবল দলের বিজয়উৎসব উপলক্ষে একটি বড় মিছিল বেরিয়েছিল শহরটিতে। ছোট থেকে বড় সকলে আনন্দে মেতে উঠেছিলেন। ওই সময় গুলি চালানোর ঘটনাটি ঘটে। স্বাভাবিকভাবেই সেসময় সকলে আতঙ্কিত হয়ে পড়েন। প্রাণভয়ে এদিক-ওদিক ছোটাছুটি শুরু করেন। এই হামলায় ১ জনের মৃত্যু হয়েছে। আহত হন কমপক্ষে মধ্যে ২১ জন। এদের মধ্যে ১১টি শিশুও রয়েছে। আহতদের মধ্যে ১৫ জনের চোট গুরুতর। 

রয়টার্স সূত্রে খবর, গুলি চালানোর পর ওই বন্দুকবাজ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু পিছু ধাওয়া করে তাকে ধরে ফেলেন দুই সমর্থক। ছিনিয়ে নেন বন্দুক। তাঁদের এই সাহসী পদক্ষেপের ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। এনিয়ে পুলিশ জানিয়েছে, এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে এই হামলার পিছনে কোন কারণ রয়েছে তা এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement