কেটের কোল আলো করে এল রাজপুত্তুর, খুশির রোশনাই ব্রিটেনের রাজপ্রাসাদে

01:35 PM Oct 31, 2018 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলোর রোশনাইয়ে ভাসছে ব্রিটেনের রাজপ্রাসাদ। কারণ ফের বাবা হয়েছেন প্রিন্স উইলিয়াম। সোমবারই ব্রিটিশ রাজপরিবারের বধূ কেট জন্ম দিলেন ফুটফুটে এক পুত্রসন্তানের।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

পশ্চিম লন্ডনের সেন্ট মেরি হাসপাতালে এদিন জন্ম হয় রাজপরিবারের নতুন সদস্যের। সেই সময় স্ত্রীর পাশে ছিলেন প্রিন্স উইলিয়ামও। কেনসিংটন প্যালেসের তরফে জানানো হয়েছে, স্থানীয় সময় সকাল ১১টা ১ মিনিটে জন্ম হয়েছে প্রিন্স উইলিয়াম এবং কেট মিডলটনের তৃতীয় সন্তানের। প্রায় চার কেজি ওজন হয়েছে তার। মা এবং সন্তান দু’জনই এখন সুস্থ। রাজপরিবারের এই দম্পতির আগের দুই সন্তান জর্জ এবং শার্লটও এই হাসপাতালেই জন্মেছিল। ২০১৩ সালে রাজপুত্র জর্জ এবং তার দু’বছর পর রাজকন্যা শার্লটের জন্ম হয়। এমন অল্প বয়সেই সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় হয়ে উঠেছেন দুজনই। এবার তৃতীয়বার মা হলেন কেট।

[দাদাসাহেব ফালকে পেয়ে আপ্লুত রণবীর, শাহিদ ক্রেডিট দিলেন স্ত্রী মীরাকে]

গত বছর সেপ্টেম্বরেই জানা গিয়েছিল, মা হতে চলেছেন কেট। তবে গর্ভবতী অবস্থার প্রথম দুই মাস কিছু শারীরিক সমস্যা দেখা দিয়েছিল তাঁর। প্রথম দুই সন্তানের জন্মের আগেও একই সমস্যা হয়েছিল কেটের। তবে তারপর সবকিছু সুষ্ঠুভাবেই চলে। জর্জ ও শার্লটের ক্ষেত্রে তাদের জন্মের দু’দিন পর সুখবর পেয়েছিলেন লন্ডনবাসী। কিন্তু এবার খানিকটা ব্যতিক্রম হল।

Advertising
Advertising

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ইতিমধ্যেই গোটা রাজ পরিবারের কাছে এই সুখবরটি পৌঁছে গিয়েছে। এডিনবার্গের রানি থেকে ওয়েলসের রাজা, প্রত্যেকেই উচ্ছ্বসিত। সংসারের নতুন সদস্যের কী নাম রাখা হবে তা নিয়েই এখন শুরু হয়েছে আলোচনা। জানা যাচ্ছে, অ্যালবার্ট, আর্থার, জ্যাক এবং ফ্রেড – এই চারটি নাম ঘোরাঘুরি করছে। তবে জর্জ ও শার্লটের ভাইকে কী নামে চিনবে বিশ্ব, তা শীঘ্রই ঘোষণা করবে রাজপরিবার।সদ্যোজাত হল রানি এলিজাবেথের ষষ্ঠ-পুতি। আর রাজমুকুট মাথায় তোলার তালিকায় প্রিন্স চার্লস, প্রিন্স উইলিয়ামস, প্রিন্স জর্জ, প্রিন্সেস শার্লটের পর পাঁচ নম্বরে লেখা হল তার নাম। অর্থাৎ ব্রিটেনের রাজ সিংহাসনে বসার ক্ষেত্রে প্রিন্স উইলিয়ামের ভাই হ্যারির আগেই থাকছে সদ্যোজাতর নাম। মার্কিন অভিনেত্রী মেগান মার্কলের সঙ্গে আগামী মাসেই গাঁটছড়া বাঁধছেন হ্যারি।

[দীর্ঘদিনের প্রেম বদলে গেল পরিণয়ে, বান্ধবীর সঙ্গেই গাঁটছড়া বাঁধলেন মিলিন্দ]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post কেটের কোল আলো করে এল রাজপুত্তুর, খুশির রোশনাই ব্রিটেনের রাজপ্রাসাদে appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next