shono
Advertisement
China

চিনের হাসপাতালে ভয়াবহ 'হত্যাকাণ্ড', আততায়ীর ছুরির কোপে মৃত অন্তত ১০!

এই হামলায় আহত অন্তত ২১।
Posted: 02:45 PM May 07, 2024Updated: 03:26 PM May 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আততায়ীর হামলায় রক্তাক্ত চিন! মঙ্গলবার দক্ষিণ চিনের ইউনান প্রদেশের এক হাসপাতালে ছুরি নিয়ে ঢুকে পড়ে এক ব্যক্তি। এলোপাথাড়ি কোপ মারতে সেখানকার মানুষদের। এই 'হত্যাকাণ্ডে' অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে। আহত বহু।    

Advertisement

সংবাদ সংস্থা এএফপি সূত্রে খবর, এদিন স্থানীয় সময় দুপুর প্রায় দেড়টা নাগাদ ইউনানের একটি হাসপাতালে ছুরি হাতে ঢুকে পড়ে এক ব্যক্তি। সামনে যাকে পায় এলোপাথাড়ি কোপাতে থাকে। ছুরির আঘাতে এখনও পর্যন্ত ১০ জনের মৃত্যু হয়েছে। এই হামলায় আহতও অন্তত ২১। ফলে হতাহতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা করেছে ওই প্রদেশের প্রশাসন।  

জানা গিয়েছে, ঘটনার সময়ের একাধিক সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে। ইতিমধ্যে সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে বলেও খবর মিলেছে। তবে কী কারণে এই কাণ্ড ঘটানো হয়েছে তা এখনও পরিষ্কার নয়। ভয়াবহ এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এটাই প্রথমবার নয়। গত বছরের আগস্ট মাসেও ইউনানের একটি শহরে ছুরি নিয়ে হামলা চালিয়েছিল এক ব্যক্তি। সেই ঘটনায় দুজন প্রাণ হারিয়েছিলেন। ওই কাণ্ডের তদন্তে জানা গিয়েছিল, ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন ছিলেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সংবাদ সংস্থা এএফপি সূত্রে খবর, মঙ্গলবার স্থানীয় সময় দুপুর প্রায় দেড়টা নাগাদ ইউনানের একটি হাসপাতালে ছুরি হাতে ঢুকে পড়ে এক ব্যক্তি।
  • সামনে যাকে পায় এলোপাথাড়ি কোপাতে থাকে। ছুরির আঘাতে এখনও পর্যন্ত ১০ জনের মৃত্যু হয়েছে। এই হামলায় আহতও অন্তত ২১।
  • ঘটনার সময়ের একাধিক সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে। ইতিমধ্যে সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে বলেও খবর মিলেছে।
Advertisement