shono
Advertisement

ক্রিসমাসের আগে লস অ্যাঞ্জেলসের আকাশে ‘ভিনগ্রহের যান’, তুমুল শোরগোল

ফাঁস হল এক বড় রহস্য। The post ক্রিসমাসের আগে লস অ্যাঞ্জেলসের আকাশে ‘ভিনগ্রহের যান’, তুমুল শোরগোল appeared first on Sangbad Pratidin.
Posted: 02:41 PM Dec 24, 2017Updated: 10:08 AM Dec 24, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই ক্রিসমাস, নতুন বছর। বিশ্বের অন্যান্য অংশের মতোই সেজে উঠছে লস অ্যাঞ্জেলসও। কিন্তু শুক্রবার সন্ধ্যায় হঠাৎই আকাশে ‘ভিনগ্রহের যান’ দেখতে পেয়ে তুমুল শোরগোল পড়ে যায় সেখানে। ফেসবুক-টুইটারে উপচে পড়ে অত্যুৎসাহীদের পোস্ট। অনেকেই প্রশ্ন করতে থাকেন, তাহলে এতদিন যে নানা গুজব শুনতে পাওয়া যেত ভিনগ্রহের প্রাণীদের নিয়ে, সেগুলি কি সত্যি?

Advertisement

UFO sighting over Los Angeles?? Somebody please explain. #ufo #losangeles #aliens #wtf pic.twitter.com/XG8TVNFV5Z

— Andrew Gust (@Andrew_Gust) December 23, 2017

রাত যতই বাড়তে থাকে, ততই বাড়তে থাকে গুজব। বেশ কিছুক্ষণ আকাশে ওই অদ্ভুত যানটি থেকে উজ্জ্বল আলো বেরোতে দেখেন অনেকে। সেই ভিডিওও প্রকাশ্যে এসেছে। সাধারণ মানুষের মধ্যে খানিকটা আতঙ্ক, খানিকটা অদম্য কৌতূহল জন্মায়। দলে দলে মানুষ অ্যাঞ্জেলসের রাস্তায় নেমে আসতে থাকেন। ওই যান যে আসলে ‘ভিনগ্রহের যান’ সে বিষয়ে অনেকেই জোরাল সওয়াল করতে থাকেন। অনেকে আবার ওই দাবিকে নস্যাৎও করে দেন। শেষ পর্যন্ত যদিও এই রহস্যের পর্দা ফাঁস হয়।

[যৌন হেনস্তার প্রতিবাদ, প্রকাশ্যে উন্মুক্ত স্তন দিয়েই ব্যক্তিকে মার মহিলার]

 

জানা যায়, ওই উজ্জ্বল আলো ছড়াতে থাকা অদ্ভুতদর্শন যানটি আসলে মার্কিন ধনকুবের ইলন মাস্কের স্পেস এক্স স্যাটেলাইট। জেলিফিশের মতো দেখতে ওই উপগ্রহটি বয়ে নিয়ে যাচ্ছিল ফ্যালকন ৯ বুস্টার রকেট। ভ্যান্ডার্নবার্গ বায়ুসেনা ঘাঁটি থেকে বিকেল ৫.৩০ মিনিট নাগাদ সেটি আকাশে উৎক্ষেপণ করা হয়। প্রায় ১০ মিনিট ওই উপগ্রহটি লস অ্যাঞ্জেলস থেকে দেখা যায় স্পষ্ট। অনেকেই টুইটারে লেখেন, ‘ইলন মাস্কের এই প্রকল্প আমাকে চমকে দেয়। আমি খুবই ভয় পেয়ে গিয়েছিলাম।’ কিন্তু শেষ পর্যন্ত রহস্যের সমাধান হওয়ায় এটাও মেনে নেন অনেকেই, যে বড়দিনের আগে এ যেন এক অন্যরকম অভিজ্ঞতা হল।

দেখুন ভিডিও:

The sky over #LosAngeles is #glowing #UFO sighting? pic.twitter.com/UkwmnCDKS2

— William Kelso (@IamKelsoIamWill) December 23, 2017

রইল আরও ভিডিও:

What is this?!?! #UFOsighting #UFO ??? #LA pic.twitter.com/g5O3rRHv58

— Brittany (@BrittS46) December 23, 2017

[OMG! মা ও কন্যা দু’জনেরই বয়স পঁচিশ বছর!]

The post ক্রিসমাসের আগে লস অ্যাঞ্জেলসের আকাশে ‘ভিনগ্রহের যান’, তুমুল শোরগোল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement