shono
Advertisement
Karachi

করাচি বিমানবন্দরের কাছেই বিরাট বিস্ফোরণ! শব্দে কাঁপল গোটা শহর

দাবি, বিস্ফোরণ ঘটেছে বিমানবন্দরের দিকে যাওয়ার রাস্তায়।
Published By: Biswadip DeyPosted: 12:46 AM Oct 07, 2024Updated: 01:06 AM Oct 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল পাকিস্তানের করাচি বিমানবন্দরের কাছের এলাকা। রবিবার রাতে আচমকাই এই বিস্ফোরণের পর এলাকা ঢেকে যায় ঘন ধোঁয়ায়। জানা যাচ্ছে, গোটা শহর থেকেই নাকি বিস্ফোরণের বিকট শব্দ শোনা গিয়েছে। গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

Advertisement

এক সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের দাবি, বিস্ফোরণ ঘটেছে বিমানবন্দরের দিকে যাওয়ার যে রাস্তা, সেখানে। যার জেরে একটি গাড়িতে আগুন লেগে গিয়েছে। অন্যান্য পার্ক করে রাখা গাড়িতেও আগুন লাগার কথা জানা গিয়েছে। টেলিভিশন ফুটেজ থেকে দেখা যাচ্ছে, কীভাবে ঘন ধোঁয়া ও আগুনের লকলকে শিখা বহু দূর থেকেই দৃশ্যমা‌ন। বিস্ফোরণে হতাহত সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। পুরো বিষয়টি নিয়ে তদন্তে প্রশাসন। করাচি বিমানবন্দর সংলগ্ন ওই এলাকায় বহু বিদেশি নাগরিকদের বাস। মনে করা হচ্ছে, তাঁদের লক্ষ্য করে হয়তো এই হামলা চালানো হতে পারে।

এদিকে এখনও পর্যন্ত কোনও জঙ্গি গোষ্ঠী এই বিস্ফোরণের দায়স্বীকার করেনি। তবে বিশেষজ্ঞদের অনুমান, এর পিছনে থাকতে পারে তেহরিক-ই-তালিবান। সংক্ষেপে টিটিপি। চলতি কথায় পাক তালিবান। দুই দশক আগে পাক-আফগান সীমানায় জন্ম নেওয়া জঙ্গি গোষ্ঠীটি ক্রমেই পাক প্রশাসনের মাথাব্যথার কারণ হয়ে উঠছে। তারাই এই সাম্প্রতিক হামলার দায় স্বীকার করে কিনা সেটাই দেখার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল পাকিস্তানের করাচি বিমানবন্দরের কাছের এলাকা।
  • রবিবার রাতে আচমকাই এই বিস্ফোরণের পর এলাকা ঢেকে যায় ঘন ধোঁয়ায়।
  • জানা যাচ্ছে, গোটা শহর থেকেই নাকি বিস্ফোরণের বিকট শব্দ শোনা গিয়েছে। গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
Advertisement