shono
Advertisement

শপিং মলের ট্রায়াল রুমে ধর্ষণ! এবার ট্রাম্পের বিরুদ্ধে বিস্ফোরক বিশিষ্ট প্রাবন্ধিক 

অর্থ ও খ্যাতির লোভে অভিযোগ, দাবি ট্রাম্পের আইনজীবীর।
Posted: 09:33 AM Apr 27, 2023Updated: 07:42 PM Apr 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শারীরিক সম্পর্ক নিয়ে মুখ না খুলতে পর্নতারকা স্টর্মি ড্যানিয়েলসকে ঘুষ দেওয়ার অভিযোগ উঠেছিল আমেরিকার (America) প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump) বিরুদ্ধে। যার পর গ্রেপ্তারও হন তিনি। আপাতত জামিনে মুক্ত। এর মধ্যেই নয়া অস্বস্তি। ফের ধর্ষণের অভিযোগ উঠল ট্রাম্পের বিরুদ্ধে। এবার অভিযোগ করলেন আমেরিকার এক বিশিষ্ট মহিলা প্রাবন্ধিক। সম্প্রতি মার্কিন আদালতে এই মামলার শুনানি শুরু হয়েছে। নির্যাতিতার অভিযোগ, ধর্ষণের পর তাঁকে নিয়ে উপহাসও করেছিলেন প্রাক্তন প্রেসিডেন্ট।

Advertisement

ট্রাম্পের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন সাংবাদিক এবং প্রাবন্ধিক ই জিন ক্যারল। ৭৯ বছর বয়সি ক্যারলের দাবি, নব্বই দশকের মাঝামাঝি ম্যানহাটনের একটি শপিং মলে তাঁকে যৌন নির্যাতন করেন ট্রাম্প। অভিযোগ, ওই শপিং মলের ট্রায়াল রুমে ক্যারলকে ধর্ষণ করেন তিনি। ক্যারলের আইনজীবীর দাবি করেন, তাঁর মক্কেল বাঁধা দেওয়ার চেষ্টা করলেও প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের শারীরিক শক্তির কাছে পেরে ওঠেননি।

[আরও পড়ুন: ৫০ কেজি আইইডি, বিস্ফোরণে ২০ ফুট উঁচুতে ছিটকে যায় গাড়ি, দান্তেওয়াড়া হামলাতেও প্রশ্নে প্রশাসন]

২০১৯ সালে নিউ ইয়র্কের একটি প্রত্রিকায় প্রথমবার এই বিষয়ে মুখ খোলেন ক্যারল। সেখানে তিনি দাবি করেছিলেন, ট্র্যাম্পের আর্থিক এবং সামাজিক ক্ষমতার ভয়েই দীর্ঘদিন এই বিষয়ে মুখ খুলতে ভয় পেয়েছিলেন। যদিও ট্রাম্পের তরফে তাঁর আইনজীবী যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর দাবি, ক্যারল অর্থ এবং খ্যাতির লোভে ট্রাম্পের বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন। এইভাবে নিজের বইয়ের প্রচার চাইছেন তিনি।

[আরও পড়ুন: ৩ দিন ধরে যোগাযোগ ছিল না, হঠাৎ হাজির ইডি দপ্তরে! সুকন্যার কাণ্ডে বিস্মিত আইনজীবীরাও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement