shono
Advertisement

ইমরানের ‘খেল খতম’, দল ছাড়ছেন নেতারা, PTI প্রধানকে কটাক্ষ নওয়াজ শরিফের মেয়ে মরিয়মের

ইমরানকে 'শেয়াল' বলেও কটাক্ষ মরিয়মের।
Posted: 05:21 PM May 27, 2023Updated: 05:21 PM May 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইমরান (Imran Khan) বিতর্কে উত্তপ্ত পাকিস্তান (Pakistan)। পাক সরকার আগেই জানিয়ে ছিল, ইমরান ও তাঁর স্ত্রী বুশরা বিবি দেশ ছাড়তে পারবেন না। এর মধ্যেই দেশ না ছাড়লেও একাধিক পিটিআই (PTI) নেতা দল ছাড়তে শুরু করেছেন। তার মধ্যে রয়েছে হাই প্রোফাইলরাও। এই অবস্থায় ইমরান এবং তাঁর দলকে কটাক্ষ করলেন পিএম-এন পার্টির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তথা পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মারিয়ম নওয়াজ (Maryam Nawaz)। তাঁর কটাক্ষ, ক্রিকেটার-রাজনীতিবিদের দিন শেষ হয়েছে, ইমরানের ‘খেল খতম’।

Advertisement

মরিয়ম আরও বলেন, “গত ৯ মে যে হিংসা হয়েছিল তার জন্য দায়ী ইমরান। অথচ পিটিআইয়ের সাধারণ কর্মীরা হেনস্তার মুখে পড়ছেন।” উল্লেখ্য, ইতিমধ্যে ৭০ জনেরও বেশি আইনজীবী ও শীর্ষ নেতা ইমরানের দল ছেড়েছেন। এর মধ্যে পিটিআইয়ের সাধারণ সম্পাদক আসাদ উমর, ইমরান সরকারের মন্ত্রী ফাওয়াদ চৌধুরী এবং শিরিন মাজারিও রয়েছেন। মরিয়মের দাবি, যেদিন ইমরানের গ্রেপ্তারি নিয়ে হিংসা ছড়ায় এবং পালটা ব্যবস্থা নেয় সরকার ও সেনা, সেদিন থেকেই পিটিআই নেতারা দল ছাড়তে শুরু করেন। নওয়াজের মেয়ের কটাক্ষ, “যখন খোদ নেতা একজন ধূর্ত শেয়াল, তখন বাকিরা আর কী করবে!”

[আরও পড়ুন: রেকর্ড সময়ে নির্মাণ নয়া সংসদ ভবনের, বয়কট নয়, প্রশংসা করুন, বিরোধীদের বললেন গুলাম নবি]

পাক পাঞ্জাব প্রদেশের সভায় মরিয়ম বলেন, “আপনার লোকেরাই জানিয়েছে ৭০ বছর বয়সী ইমরান খানই ৯ মে ঘটনার মূল পরিকল্পনাকারী।” উল্লেখ্য, গত ৯ মে ইসলামাবাদ হাই কোর্ট চত্বর থেকে গ্রেপ্তার করা হয়েছিল ইমরানকে। এরপর পিটিআই কর্মীরা লাহোর কর্পস কমান্ডার হাউজ, মিয়ানওয়ালি বিমানঘাঁটি এবং ফয়সালাবাদের আইএসআই ভবন-সহ এক ডজন সামরিক ভবনে ভাংচুর চালায়। রাওয়ালপিন্ডির সেনা ঘাঁটিতেও হামলা হয়। পুলিশ জানিয়েছে, হিংসাত্মক সংঘর্ষে নিহতের সংখ্যা ১০। যদিও ইমরানের দল দাবি করেছে, নিরাপত্তা বাহিনীদের গুলিতে প্রাণ হারিয়েছেন ৪০ জন পিটিআই কর্মী।

[আরও পড়ুন: ভারতভঙ্গের নেপথ্যে ‘সারে জাঁহা সে আচ্ছা’র গীতিকারই, বিস্ফোরক দিল্লি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement