shono
Advertisement

প্রেমিকের শিশুকন্যাই পথের কাঁটা, নেলপলিশের রিমুভার খাইয়ে খুন করলেন তরুণী!

'মাল্টি অর্গ্যান ফেলিওর' হয়ে মৃত্যু শিশুটির।
Posted: 12:59 PM Jan 14, 2024Updated: 01:18 PM Jan 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিকের শিশুকন্যাকে নেলপলিশ রিমুভার খাইয়ে খুন করলেন তরুণী। প্রেমিকার সঙ্গে ঝামেলার জেরেই এই কাণ্ড করেছেন বলে পুলিশের অনুমান। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে আমেরিকার পেনসিলভেনিয়া প্রদেশে। অভিযুক্ত তরুণীকে গ্রেপ্তার করা হয়েছে। আদালতে মামলা ওঠার পরেই এই ঘটনা প্রকাশ্যে এসেছে।

Advertisement

অভিযুক্ত ২০ বছরের তরুণীর নাম আলেসিয়া ওয়েনস। তাঁর সম্পর্ক ছিল বেইলি জেকোবির সঙ্গে। অনেক ক্ষেত্রেই আলেসিয়ার জন্য অন্তরায় হয়ে দাঁড়াত জেকোবির ১৮ মাস বয়সী সন্তান। রাগের মাথায় শিশুকন্যাকে নেলপরিশের রিমুভার খাইয়ে হত্যা করেন অভিযুক্ত। সেই সময় বাড়িতে ছিলেন না জেকোবি। আদালতে সরকারি কৌশলী জানান, ২০২৩ সালের ২৫ জুন ঠান্ডা মাথায় এই হত্যাকাণ্ড চালান আলেসি।

 

[আরও পড়ুন: OBC সম্প্রদায়কে অপমান রামদেবের! বিতর্কে জড়িয়ে কী সাফাই যোগগুরুর?]

মেয়ে অসুস্থ জানতে পেরে দ্রুত নিউ ক্যাসেলের বাড়িতে ফিরেছিলেন জেকোবি। শিশুটিকে হাসপাতালেও ভর্তি করা হয়। যদিও চার দিন পরে মাল্টিপল অর্গ্যান ফেলিয়ারে মৃত্যু হয় তার। দেহ ময়নাতদন্ত করে তদন্তকারীরা বুঝতে পারেন শিশুর রক্তে রয়েছে বিষাক্ত এক ধরনের কেমিক্যাল। যা আসলে নেলপলিশের রিমুভার।

 

[আরও পড়ুন: সন্তানশোক দূর অস্ত, স্বামীর মুখোমুখি হতেই তুমুল ঝগড়া সূচনার! হতবাক পুলিশও]

প্রাথমিক খুনের কথা অস্বীকার করলেও আলিসার ফোনই তাঁকে ধরিয়ে দেয়। দেখা যায়, ওই খুনের আগে বেশ কিছুদিন ধরেই ইন্টারনেটে এমন পদার্থ খুঁজছিলেন তরুণী, যা মানব শরীরে বিষের মতো কাজ করবে। হৃদয়বিদারক এই হত্যাকাণ্ডের জন্য আদালতের কাছে অভিযুক্তের কড়া শাস্তির দাবি জানিয়েছেন সরকারি কৌশলী হেনরি।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement