shono
Advertisement
Shooting

আমেরিকায় স্কুলের সামনেই মহিলাকে গুলি, বিচারের দিনই খুন করে পলাতক 'ধর্ষক'!

অভিযুক্তের খোঁজে গোটা শহরে তলাশি অভিযান শুরু করেছে পুলিশ।
Posted: 02:51 PM Apr 23, 2024Updated: 02:53 PM Apr 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের আততায়ীর গুলিতে রক্তাক্ত আমেরিকা! ওয়াশিংটনের একটি স্কুলের বাইরে এক মহিলাকে গুলি করে খুন করার ঘটনায় ছড়িয়েছে আতঙ্ক। পুলিশের অনুমান এক প্রাক্তন পুলিশ আধিকারিকই এই কাণ্ড ঘটিয়েছেন। এমনকি ওই সন্দেহভাজনের বিরুদ্ধে এক শিশুকে ধর্ষণের অভিযোগও রয়েছে। কিন্তু এই মুহূর্তে পলাতক অভিযুক্ত। তাঁর খোঁজে চলছে তল্লাশি। 

Advertisement

জানা গিয়েছে, স্থানীয় সময়ে সোমবার দুপুরে ঘটনাটি ঘটে, ওয়েস্ট রিচল্যান্ডের উইলিয়াম উইলি নামের একটি প্রাথমিক স্কুলের সামনে। এনিয়ে এক বিবৃতিতে রিচল্যান্ড পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলেই এক প্রাপ্তবয়স্ক মহিলার মৃত্যু হয়েছে। তবে অন্য হতাহতের কোনও খবর নেই। এই হত্যাকাণ্ডে বছর চল্লিশের ইলিয়াস হুইজার নামে এক প্রাক্তন পুলিশ আধিকারিককে চিহ্নিত করা হয়েছে। তিনি এখনও পলাতক। তাঁর খোঁজে গোটা শহরে তল্লশি অভিযান শুরু করা হয়েছে। 

[আরও পড়ুন: মালয়েশিয়ার নৌসেনা মহড়ায় দুর্ঘটনা, মাঝ আকাশে সংঘর্ষে কপ্টার ভেঙে মৃত ১০, ভাইরাল ভিডিও]

বিবৃতিতে আরও হয়েছে, গত ফেব্রুয়ারি মাসে ইলিয়াসকে একটি মামলা করা হয়েছিল। তাঁর বিরুদ্ধে এক শিশুকে যৌন হেনস্তার অভিযোগ রয়েছে। সোমবার সেই মামলার কাগজপত্র জমা দিয়ে বিচার হওয়ার কথা ছিল। কিন্তু এদিনই ওই মহিলাকে খুন করে পালিয়ে যান ইলিয়াস। পুলিশ জানিয়েছে, অপরাধীকে ধরতে বাড়িতেও যাওয়া হয়েছিল। সেখানে তাঁকে পাওয়া যায়নি। এই মুহূর্তে তাঁর বাড়ি ঘিরে রাখা হয়েছে। এদিকে এই ঘটনায় উইলিয়াম উইলি স্কুলটিতে মঙ্গলবার পর্যন্ত পঠনপাঠন বন্ধ রাখা হয়েছে। 

[আরও পড়ুন: মার্কিন মুলুকে প্রবাসীদের ভিড়, নাগরিকত্ব পাওয়ার নিরিখে দ্বিতীয় স্থানে ভারতীয়রা]  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্থানীয় সময়ে সোমবার দুপুরে ঘটনাটি ঘটে, ওয়েস্ট রিচল্যান্ডের উইলিয়াম উইলি নামের একটি প্রাথমিক স্কুলের সামনে।
  • এনিয়ে এক বিবৃতিতে রিচল্যান্ড পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলেই এক প্রাপ্তবয়স্ক মহিলার মৃত্যু হয়েছে। তবে অন্য হতাহতের কোনও খবর নেই।
  • এই হত্যাকাণ্ডে বছর চল্লিশের ইলিয়াস হুইজার নামে এক প্রাক্তন পুলিশ আধিকারিককে চিহ্নিত করা হয়েছে।
Advertisement