shono
Advertisement
Zakir Naik

ইসলামি সমাজে কেন এত শিশু ধর্ষণ-পরকীয়া ঘটে? পাকিস্তানে তরুণীর প্রশ্নে ক্ষিপ্ত জাকির নায়েক

অনুষ্ঠান মঞ্চে বসে ওই তরুণীর সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন বিতর্কিত ধর্মগুরু।
Published By: Anwesha AdhikaryPosted: 03:17 PM Oct 07, 2024Updated: 03:17 PM Oct 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইসলামি সমাজেও কেন শিশু ধর্ষণের মতো ঘৃণ্য অপরাধ ঘটে? পাকিস্তানি তরুণীর এই প্রশ্ন শুনেই মেজাজ হারালেন জাকির নায়েক। অনুষ্ঠান মঞ্চে বসে ওই তরুণীর সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন বিতর্কিত ধর্মগুরু। এমনকি ওই তরুণীকে চুপ করিয়ে ক্ষমা চাইতেও বলেন তিনি। জাকিরের এই ভিডিও ভাইরাল হতেই তুমুল নিন্দার ঝড় শুরু হয়েছে বিতর্কিত ধর্মগুরুর বিরুদ্ধে।

Advertisement

প্রায় এক মাসের সফরে ইসলামাবাদ গিয়েছেন জাকির। ভারতের শত্রুকে অভ্যর্থনা জানাতে আয়োজনের কোনও খামতি রাখেনি শাহবাজ শরিফের সরকার। রীতিমতো রেড কার্পেটে বরণ করে নেওয়া হয় তাঁকে। জাকিরকে অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে উপস্থিত থাকতে দেখা যায় পাকিস্তানের ধর্ম বিষয়ক মন্ত্রকের শীর্ষ আধিকারিকদের। পাকিস্তানে গিয়ে একাধিক অনুষ্ঠান এবং সম্মেলনে যোগ দিতে দেখা গিয়েছে জাকির নায়েককে।

রবিবার সেরকমই একটি সম্মেলনে হাজির ছিলেন বিতর্কিত ধর্মগুরু। সেখানে পাশতুন নামে এক তরুণী সটান প্রশ্ন করেন, "আমি যেখানে বসবাস করি সেখানে সকলেই ধর্মপ্রাণ মুসলিম। তা সত্ত্বেও কেন শিশু ধর্ষণ, পরকীয়া, মাদকাসক্তির মতো ঘটনা ঘটছে? কেন উলেমারা এই বিষয়গুলো দূর করেন না?" পাশতুনের এই প্রশ্নেই ক্ষিপ্ত হয়ে ওঠেন জাকির। ওই পাক তরুণীকে চুপ করতে বলেন।

তার পরে উত্তর দিতে গিয়ে জাকির বলেন, "কোরান বা অন্য কোনও ইসলামিক ধর্মগ্রন্থে শিশু ধর্ষণের উল্লেখ নেই। একজন মুসলিম কখনই শিশুদের বিরুদ্ধে যৌন অপরাধ করতে পারে না। এমন অভিযোগ আনার আগে ১০ বার ভাবা উচিত। তুমি একেবারে ভুল বলছ।" এখানেই না থেমে পাশতুনকে ক্ষমাও চাইতে বলেন জাকির। প্রকাশ্যে এক তরুণীকে অপমান করছেন বিতর্কিত ধর্মগুরু, সেই ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। জাকিরের আচরণের তুমুল নিন্দায় সরব নেটিজেনরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রায় এক মাসের সফরে ইসলামাবাদ গিয়েছেন জাকির। ভারতের শত্রুকে অভ্যর্থনা জানাতে আয়োজনের কোনও খামতি রাখেনি শাহবাজ শরিফের সরকার।
  • পাশতুনের এই প্রশ্নেই ক্ষিপ্ত হয়ে ওঠেন জাকির। ওই পাক তরুণীকে চুপ করতে বলেন।
  • প্রকাশ্যে এক তরুণীকে অপমান করছেন বিতর্কিত ধর্মগুরু, সেই ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। জাকিরের আচরণের তুমুল নিন্দায় সরব নেটিজেনরা।
Advertisement