shono
Advertisement

সবজিও বিক্রি করেছে ‘মন দিতে চাই’-এর সোমরাজ! অভিনেতার কথায় অবাক ‘দাদা’ সৌরভ

অভিনেতা যখন চতুর্থ শ্রেণির ছাত্র তখনই তাঁর বাবা ও মায়ের বিচ্ছেদ হয়ে যায়।
Posted: 10:23 AM Dec 11, 2023Updated: 10:23 AM Dec 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মন দিতে চাই’ সিরিয়ালের সোমরাজবাবু। তিতিরের মেজাজি সোমরাজবাবুর চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক মুখোপাধ্যায় (Writwik Mukherjee)। ‘দাদাগিরি’তে এসে বললেন নিজের কঠিন লড়াইয়ের কথা। আর তা শুনেই অবাক সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

Advertisement

‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালের মাধ্যমে বাংলা টেলিভিশনে সফর শুরু করেন ঋত্বিক। পান জনপ্রিয়তা। তার পর তিনি হন ‘মন দিতে চাই’ সিরিয়ালের সোমরাজবাবু। সিরিয়ালে ঋত্বিকের বিপরীতে তিতিরের ভূমিকায় অভিনয় করেছেন অরুণিমা হালদার। দুজনের অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শকদের বেশ পছন্দের। সিরিয়ালের মুখ্য চরিত্ররাই ‘দাদাগিরি’তে এসেছিলেন।

[আরও পড়ুন: গুটখার বিজ্ঞাপনের জন্য কেন্দ্রের নোটিস! বিপাকে শাহরুখ-অক্ষয়-অজয়]

খেলার মাঝে ঋত্বিক জানান নিজের স্ট্রাগলের কথা। অভিনেতা যখন চতুর্থ শ্রেণির ছাত্র তখনই তাঁর বাবা ও মায়ের বিচ্ছেদ হয়ে যায়। ছেলের হাত ধরে স্বামীর ঘর ছেড়েছিলেন ঋত্বিকের মা। সেই সময় থেকে চলছে তাঁর জীবন সংগ্রাম। লড়াই ঋত্বিকও কম করেননি। এক বছর চাকরি করে টাকা জমাতেন। সেই টাকা শেষ না হাওয়া পর্যন্ত থিয়েটারে অভিনয় করতেন। লকডাউনে পাড়ার মোড়ে সবজি বিক্রিও করেছেন বলে জানান।

ঋত্বিক জানান, তাঁর মা কোনওদিন ৬০-৭০ টাকার বেশি দামের জুতো পরেননি। ব্রান্ডেড লিপস্টিক বা গ্রুমিং কিট কেনেননি। এখন তাঁর একটাই স্বপ্ন, মাকে এই আনন্দ গুলো দেওয়া। অভিনেতার এই স্বপ্ন অবশ্যই পূরণ হবে জানান সৌরভ।

[আরও পড়ুন: মহিলারা শুধুই ‘সেক্স অবজেক্ট’? ‘অ্যানিম্যাল’ নিয়ে বিস্ফোরক জবাব অনুরাগের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement