shono
Advertisement

এবার বলিউডে যশ দাশগুপ্ত, কার সঙ্গে জুটি বাঁধছেন নুসরত প্রেমিক?

ইতিমধ্যেই ছবির প্রথমভাগের শুটিং শেষ।
Posted: 10:14 AM Jul 15, 2022Updated: 10:14 AM Jul 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিন্দি ছবিতে কাজ করছেন যশ দাশগুপ্ত । এ খবর নিয়ে আর কোনও প্রশ্নচিহ্ন নেই। এক প্রকার নিশ্চিত যে, ছবির প্রথম শেডিউলের কাজ সম্পন্ন হয়েছে। শোনা যাচ্ছে ছবিতে অভিনয় করছেন ‘ইয়ারিয়া’ ছবির পরিচালক দিব‌্যা খোসলা কুমার। বাংলার যশের জন‌্য এটি নিশ্চিতভাবেই বড় সুযোগ হতে চলেছে। টলিউডে তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘চিনে বাদাম’। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তিনি ও নুসরত অভিনীত ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’। এর মধ্যেই ইন্ডাস্ট্রিতে কান পাতলে তাঁর হিন্দি ছবিতে কাজের খবর শোনা যাচ্ছে। কানাঘুষো এই ছবিতে জাভেদ জাফরির ছেলে মিজান জাফরি, লিলেট দুবে, টেলিভিশনের জনপ্রিয় মুখ পার্ল ভি পুরী , প্রমুখ অভিনয় করছেন।

Advertisement

[আরও পড়ুন: ‘আমার বেটার হাফ!’ সুস্মিতার সঙ্গে ছবি পোস্ট করে প্রেম উজাড় ললিত মোদির ]

এছাড়া আরও কয়েকজন জনপ্রিয় অভিনেতা থাকতে পারেন। পরিচালনায় খুব সম্ভবত, বিনয় সাপ্রু ও রাধিকা রাও। যাঁরা প্রচুর জনপ্রিয় মিউজিক ভিডিও পরিচালনা করেছেন। এই নতুন হিন্দি ছবিটির নাম এখনও ঠিক হয়নি। ছবির প্রথম দিকের শুটিং উত্তর ভারতে হয়েছে, এমনটাই খবর।

কিছুদিন আগে ইদে মুক্তিপ্রাপ্ত একটি মিউজিক ভিডিও-তে যশ-নুসরত, যথেষ্ট নজর কেড়েছেন। তারপরেই শোনা যাচ্ছে যশের (Yash Dasgupta) হিন্দি ছবিতে যুক্ত হওয়ার খবর। প্রসঙ্গত, ‘গ‌্যাংস্টার’, ‘ওয়ান’, ‘এসওএস কলকাতা’ যশের উল্লেখযোগ‌্য ছবি। তাঁর এই সিনেমা সফরের মাঝে গতবছর তিনি রাজনীতিতে যোগ দিয়েছিলেন। তখন অনেকের মনে প্রশ্ন জেগেছিল যে, ফিল্ম এবং রাজনীতি তিনি কীভাবে ব‌্যালান্স করেন। তবে যশ অভিনয় জারি রেখেছেন। এবার দেখার বলিউডের খাতায় নাম লেখানোর পর তাঁর ফিল্ম কেরিয়ার কোন দিকে মোড় নেয়।

[আরও পড়ুন: কাজ না পেয়ে ড্রাগস ডিলার জাহ্নবী কাপুর! হঠাৎ কেন এই পেশায় শ্রীদেবীকন্যা? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement