shono
Advertisement

যুব অলিম্পিকে এয়ার পিস্তলে তৃতীয় সোনা সৌরভ চৌধুরির

চারজন শুটার পাঠিয়ে চারটি পদক! The post যুব অলিম্পিকে এয়ার পিস্তলে তৃতীয় সোনা সৌরভ চৌধুরির appeared first on Sangbad Pratidin.
Posted: 10:19 AM Oct 11, 2018Updated: 10:19 AM Oct 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর্জেন্টিনার রাজধানী শহরের রাস্তায় এবারের যুব অলিম্পিকের অভিনব উদ্বোধনে ভারতের পতাকা হাতে হেঁটেছিলেন শুটার মানু ভাকের। এর কারণ, জাতীয় অলিম্পিক সংস্থার কর্তারা নিশ্চিত ছিলেন, এশিয়ান গেমসে ব্যর্থ হলেও যুব অলিম্পিকে মানু সোনা পাবেন। পেয়েছেনও। কিন্তু, মঙ্গলবার মানুর সোনা পাওয়ার দিনেও শুটিং কর্তারা বলছিলেন সৌরভ চৌধুরির কথা। এ বছর এশিয়ান গেমস এবং শুটিংয়ে যুব বিশ্বকাপে  সোনা জয়ের পর থেকে তাকে দেশের সেরা ‘শুটিং প্রডিজি’ বলছেন অনেকেই।

Advertisement

[#MeToo-র প্রভাব এবার খেলার জগতে, হেনস্তার অভিযোগে সরব জোয়ালা গুট্টা]

বুধবার যুব বিশ্বকাপে সৌরভ ১০ মিটার এয়ার পিস্তলে হুবহু একই ফর্ম দেখালেন, যেমনটা আগের দুই টুর্নামেন্টে দেখিয়েছেন। সোনা জিতলেন ২৪৪.২ পয়েন্ট স্কোর করে। রুপোজয়ী কোরিয়ান শুটারের থেকে সাত পয়েন্টেরও বেশি ব্যবধানে। অর্থাৎ যুব অলিম্পিকে চার জন শুটার পাঠিয়ে  চারটে পদক জিতে নিল ভারত। দু’টো সোনা, দু’টো রুপো। এখনও দু’টো মিক্সড ইভেন্ট বাকি যুব অলিম্পিকে এই মুহূর্তে তিনটি সোনা ও তিনটি রুপো নিয়ে ভারত পদক তালিকায় তিন নম্বরে আছে। এক এবং দুইয়ে রাশিয়া এবং হাঙ্গেরি। টিটি-তে মেয়েদের সিঙ্গলসে অর্চনা গিরিশ ব্রোঞ্জ জয়ের জন্য লড়বেন।

[ অবশেষে বিয়ের দিনক্ষণ ঘোষণা করলেন সাইনা নেহওয়াল]

The post যুব অলিম্পিকে এয়ার পিস্তলে তৃতীয় সোনা সৌরভ চৌধুরির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement