shono
Advertisement

‘ক্ষমতা থাকলে গ্রেপ্তার করে দেখা’, পুলিশকে চ্যালেঞ্জ ইউটিউবার রোদ্দুর রায়ের

এ বিষয়ে ফেসবুকে একাধিক পোস্ট করেন রোদ্দুর রায়। The post ‘ক্ষমতা থাকলে গ্রেপ্তার করে দেখা’, পুলিশকে চ্যালেঞ্জ ইউটিউবার রোদ্দুর রায়ের appeared first on Sangbad Pratidin.
Posted: 05:42 PM Mar 11, 2020Updated: 05:42 PM Mar 11, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রেপ্তারি প্রসঙ্গে পুলিশকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে ফের বিতর্কে জড়ালেন ইউটিউবার রোদ্দুর রায়। বুধবার একের পর এক ফেসবুক পোস্টে তিনি লিখলেন, “গ্রেপ্তার করে দেখা।” এক্ষেত্রেও অশ্লীল শব্দ প্রয়োগ থেকে বিরত থাকেননি তিনি।

Advertisement

অশ্লীল শব্দ প্রয়োগ করে রবীন্দ্র সংগীত ও নজরুলের গান গেয়ে বিতর্কের শীর্ষে ইউটিউবার রোদ্দুর রায়। রবীন্দ্র ভারতী কাণ্ডের পর তাঁর প্রতি ক্ষোভ বেড়েছে সাধারণের। মঙ্গলবারই রোদ্দুর রায়ের বিরুদ্ধে বেলেঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন পশ্চিমবঙ্গ শিক্ষক ঐক্য মুক্তমঞ্চের সদস্যরা। তাঁদের কথায়, ওই ইউটিউবার যুব সমাজকে বিভ্রান্ত করছে। রোদ্দুর রায়ের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানান তাঁরা। পাশাপাশি, জেলায় জেলায় প্রতিটি থানায় এই বিতর্কিত ইউটিউবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের হবে বলেও জানানো হয়। এরপরই এই প্রসঙ্গে ফেসবুকে সরব হন ওই ইউটিউবার।

[আরও পড়ুন: রাজ্যসভা নির্বাচনের জন্য মনোনয়ন জমা দিলেন তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদী ও সুব্রত বক্সি]

স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ফেসবুক পোস্টে পুলিশ-প্রশাসনকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন রোদ্দুর রায়। ক্ষমতা থাকলে গ্রেপ্তার করে দেখাক, এমনটাই বলেন তিনি। কোনও পোস্টে আবার বলেছেন সকাল থেকে বসে রয়েছি কেউ এল না গ্রেপ্তার করতে! FIR এর পরবর্তীতে রোদ্দুর রায়ের এই পদক্ষেপের কড়া সমালোচনা করেছেন নেটিজেনরা। যদিও বরাবরের মতো এক্ষেত্রেও তাঁর পাশে দাঁড়িয়েছে কেউ কেউ।

[আরও পড়ুন: কৃষকদের স্বার্থে বড়সড় পদক্ষেপ, রাজ্যের ১০৯টি চেকপোস্ট বন্ধ করার ঘোষণা মুখ্যমন্ত্রীর]

The post ‘ক্ষমতা থাকলে গ্রেপ্তার করে দেখা’, পুলিশকে চ্যালেঞ্জ ইউটিউবার রোদ্দুর রায়ের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement