shono
Advertisement

নয়া ইনিংস, এবার অভিনয়ে জগতে পা রাখছেন যুবরাজ

কোথায় অভিনয় করলেন ক্রিকেট তারকা? The post নয়া ইনিংস, এবার অভিনয়ে জগতে পা রাখছেন যুবরাজ appeared first on Sangbad Pratidin.
Posted: 07:03 PM Jun 29, 2019Updated: 07:04 PM Jun 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেটকে বিদায় জানিয়েছেন মাসখানেকও হয়নি। এরই মধ্যে কেরিয়ারে নয়া ইনিংস শুরু করছেন যুবরাজ সিং। ক্রিকেটের ময়দান ছেড়ে এবার অভিনয় জগতে নাম লেখাচ্ছেন যুবি। ইতিমধ্যেই হটস্টার স্পেশ্যালস-এর জন্য একটি বিখ্যাত ওয়েব সিরিজে অভিনয়ের কাজ শেষ করে ফেলেছেন যুবি। শীঘ্রই ডিজিটাল প্ল্যাটফর্মে দেখা যাবে এই ওয়েব সিরিজ।

Advertisement

[আরও পড়ুন: ইতিহাসে প্রথমবার! রবিবার ভারতের জন্য গলা ফাটাবে পাকিস্তান]

বাবা যোগরাজ সিংও ক্রিকেটজীবনকে বিদায় দিয়ে অভিনয়ে হাত পাকিয়েছিলেন। বাবার পথেই হাঁটলেন ছেলেও। মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টিভি সিরিজ ‘দ্য অফিস’ এর ভারতীয় সংস্করণে অভিনয় করছেন যুবরাজ। ‘দ্য অফিস’ ওয়েব সিরিজটি আন্তর্জাতিক স্তরে বেশ জনপ্রিয়। এর হিন্দি সংস্করণ তৈরি করছে হটস্টার। ১৩ পর্বের এই সিরিজটি শীঘ্রই হটস্টার-এ প্রচারিত হবে। অভিনয় জগতে পা রাখার আগে যুবরাজ বললেন, ”ক্রিকেট আমার জীবনের অনেকটা জুড়ে ছিল। এতদিন তাই ক্রিকেটের বাইরে নতুন কিছু করার চেষ্টা করিনি। এবার নতুন কিছু করার চেষ্টা করব। ক্রিকেটই আমার জীবনের সব কিছু। যা পেয়েছি সবটাই ক্রিকেট থেকে।”

[আরও পড়ুন: টিম হোটেলে ক্রিকেটারদের ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ, প্রশ্নের মুখে নিরাপত্তা]

যুবরাজ জানিয়েছেন, তিনি নতুন কিছু করতে চাইছিলেন। তাই হটস্টারের জন্য কাজ করা। যুবি বলেন, “আমি নতুন এবং আনন্দদায়ক কিছুতে হাত পাকাতে চাইছিলাম। সহ-অভিনেতাদের সঙ্গে অভিনয় করে আমার খুব ভাল লেগেছে। আশা করি দর্শকরাও এটিকে বেশ উপভোগ করবেন।” ক্রিকেট মাঠে চার-ছক্কা যুবির নতুন ইনিংস ঘিরে সমর্থকদের মধ্যেও তৈরি হয়েছে উদ্দীপনা। অভিনেতা হিসেবে যুবি কতটা সফল হন সেটা অবশ্য এখনই বলা সম্ভব নয়। তবে, অভিনয়ে পা রাখলেও ক্রিকেট পুরোপুরি ছাড়ছেন না যুবি। শোনা যাচ্ছে, একাধিক বিদেশি লিগে ফের ব্যাট হাতে দেখা যেতে পারে, টিম ইন্ডিয়ার অন্যতম সেরা তারকাকে।

The post নয়া ইনিংস, এবার অভিনয়ে জগতে পা রাখছেন যুবরাজ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement